মহানগর

ওয়েব সিরিজে নগ্ন দৃশ্যে নোংরা হচ্ছে যুব সমাজের মন! একতা কাপুরকে সতর্ক করল সুপ্রিম কোর্ট

মহানগর বার্তা ডেস্ক: সেনাবাহিনীর পরিবারের সদস্যদের অপমান করছেন একতা। সেনার স্ত্রীদের সম্মানহানি করেছেন বলিউডের এই বিখ্যাত প্রযোজক। এই মর্মে মামলায় জড়িয়েছিলেন ‘কসৌতি জিন্দেগি কে’-র প্রযোজক। এবার সুপ্রিম কোর্টের নিন্দার মুখে পড়লেন তিনি।

বিচারপতি অজয় রস্তগী এবং সিটি রবিকুমারের ডিভিশন বেঞ্চ এদিন মন্তব্য করেন, ”যা কিছু করা যায়! আপনারা দেশের যুব সমাজের মানসিক বিকৃতি ঘটাচ্ছেন। ওটিটি প্ল্যাটফর্মে মানে সকলের জন্য এটি প্রকাশিত। আপনারা সবাইকে সব দেখার সুযোগ দিচ্ছেন!”

অভিনেতা তুষার কাপুরের দিদির পক্ষে সওয়াল করেন সিনিয়র আটর্নি মুকুল রোহতাগি। তিনি আদালতে জানান, তাঁর মক্কেলের নামে ইতিমধ্যেই মামলা চলছে পাটনা হাইকোর্টে। এদিকে একতার জন্য শীর্ষ আদলতের রক্ষাকবচ রয়েছে। মুকুল বলেন, দেশের সকলের অধিকার রয়েছে নিজেদের পছন্দের প্রাধান্য দেওয়া। এই ক্ষেত্রেও রয়েছে সাবস্ক্রিপশন সিস্টেম।

যদিও বিচারপতিরা বলেন, আপনারা বারবার আদালতে চলে আসেন। সঠিক পদক্ষেপ করে আদালতে আসতে বলুন আপনার মক্কেলকে।

এর সঙ্গেই বিচারপতিদের মন্তব্য, ‘আদালত তাঁদের কণ্ঠ যাঁদের বিচার প্রয়োজন। আমরা তাঁদের কথাই বলি। সব আছে যাঁদের তাঁরা যদি বিচার না পান, তাহলে ভাবুন সাধারণের অবস্থা!’

প্রসঙ্গত, শম্ভু কুমার নামে এক ব্যক্তি একতা কাপুরের নামে অভিযোগ করেন। ২০২০ সালের অভিযোগে তিনি জানান, এক্সএক্সএক্স ২ ওয়েব সিরিজে অপমানিত হয়েছেন সেনার পরিবারের সদস্য, তাঁদের স্ত্রীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close