বিনোদন

সুশান্তকে অপমান করেছিলেন পরিণীতি, পাশে দাঁড়ালেন অনুরাগ

মহানগর বার্তা ওয়েবডেস্ক: সুশান্ত সিংকে নিয়ে গুঞ্জনের রেশ যেন থামতেই চাইছে না। এবার মুখ খুললেন পরিচালক অনুরাগ কাশ্যপ। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সুশান্তের সঙ্গে নাকি প্রথমে কাজই করতে চাননি পরিণীতি চোপড়া। পরিণীতি নাকি মন্তব্য করেন, “আমি কোন টেলিভিশন অভিনেতার সাথে কাজ করতে চাই না।”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। শুধু মৃত্যু মামলাতেই নয়। প্রচুর গুঞ্জন শোনা যাচ্ছে বি টাউনে তাঁকে ঘিরে। সম্প্রতি চলচিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ সাংবাদিক ফায়ে ডি’সুজাকে দেওয়া এক সাক্ষাৎকারের জানিয়েছেন, ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘হাসি তো ফাসি’ সিনেমা নির্মানের ‘নেপথ্যের কাহিনী’।

অনুরাগ বলেন, ‘হাসি তো ফাসি’ সিনেমার জন্য তিনি প্রথম সুশান্তকে মুখ্য চরিত্র হিসেবে বেছে নিতে চেয়েছিলেন এবং বারে বারে তাঁকে গিয়ে এই বিষয়ে বলাও হয়। কিন্তু সুশান্ত ঝোঁকেন যশ রাজ ফিল্মসের দিকে। সেসময়ে তাঁদের সঙ্গে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ ছিলেন তিনি। অনুরাগ বলেন, সকলেই বুঝেছিলাম যশ রাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের ভালো চুক্তি হয়েছে, তাই আমরা এর বিরোধিতা করিনি। যশ রাজ ফিল্মসের সাথে তাঁর প্রথম ছবি ছিল শুধ দেশী রোমান্স, তার সাথে সহ অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন পারিণীতি চোপড়া।

কিন্তু টুইস্ট অন্য জায়গায়, অনুরাগ জানান, প্রথমে পারিণীতি সুশান্তের সাথে কাজই করতে চায়নি। ‘হাসি তো ফাসির’ জন্য আমরা পরিণীতিকে নির্বাচন করেছিলাম। কিন্তু তাঁকে যখন আমরা জানাই বিপরীতে অভিনেতা হিসেবে সুশান্ত সিং এর কথা ভাবা হচ্ছে, তখন পরিণীতি সেইমুহুর্তে প্রস্তাব না করে দেন। পরিণীতি অনুরাগকে বলেন, “আমি কোনও টেলিভিশন অভিনেতার সঙ্গে কাজ করতে চাই না।” অনুরাগ তখন পরিণীতিকে বোঝান, যে সুশান্ত এখন আর শুধু টেলিভিশনের নায়ক নয়, কাই পো চে, পিকের মতো ভালো সিনেমা তিনি দর্শককে উপহার দিয়েছেন। এরপর পরিণীতি সুশান্তের সঙ্গে যশ রাজ ব্যানারে শুধ দেশী রোমান্স-এ অভিনয় করেন।

অনুরাগ এও বলেন, তিনি এর পরেও সুশান্তকে সুযোগ দিতে চেয়েছিলেন। কোনওদিনই তাঁর নাম তালিকা থেকে বাদ পড়েনি। ২০১৬ সালে ধোনি মুক্তি পাওয়ার আগে আরও একটি গল্প লেখেন অনুরাগ। যার জন্য তাঁর উত্তরপ্রদেশের ধাঁচের একজন অভিনেতা লাগবে, যে সুন্দরভাবে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবে। তাই সকল রাগ অভিমান ভুলে তিনি মুকেশকে তাঁর কাছে পাঠান সে বিষয়ে কথা বলতে। কিন্তু ধোনির বায়োপিক মুক্তি পাওয়ার পর সুশান্ত অনুরাগদের সঙ্গে আর যোগাযোগ করেননি। অনুরাগ এও বলেছেন, তিনি কোনওদিন সুশান্তকে ফিরিয়ে দেননি, বরং সুশান্তই তাঁকে বার বার ফিরিয়ে হতাশ করেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close