মহানগর

এবার খোদ কলকাতা, নিউটাউনে মাদক খাইয়ে ধর্ষণ করা হলো নাবালিকাকে

মহানগরবার্তা ওয়েবডেস্ক: হাথরাস কান্ডের রেশ এখনও কাটে নি। তার মধ্যেই একের পর এক নারী নির্যাতনের ঘটনায় শিরোনামে এসেছে উত্তর প্রদেশ। যোগী রাজ্যের প্রশাসনিক ব্যবস্থার সমালোচনায় সরব হয়েছে গোটা দেশ। কিন্তু এবার খোদ কলকাতায় তৈরি হল সেই নজির। হোটেলে নিয়ে গিয়ে মাদক খাইয়ে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল শহরের দুই যুবকের বিরুদ্ধে।

জানা গেছে, ১৬ বছর বয়সী ওই কিশোরী বিধাননগর পৌরসভার অন্তর্গত হাতিয়ারা অঞ্চলের বাসিন্দা। অভিযুক্ত দুই যুবকও ওই একই এলাকায় থাকেন। কিশোরীর অভিযোগ তাঁকে মোটরবাইক শেখানো ও তারপর ঘুরতে যাওয়ার নাম করে একটি হোটেলে নিয়ে গিয়ে মাদক খাইয়ে ধর্ষণ করে দুই যুবক। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই দুই যুবককে গ্রেফতার করেছে।

নিউটাউনের রাম মন্দির অঞ্চলে ঘটনাটি ঘটেছে গতকাল অর্থাৎ মঙ্গলবার। পুলিশ সূত্রে জানা গেছে দুই অভিযুক্ত যুবকেরই নাম রোহিত দাস। ওই কিশোরীর সঙ্গে তাঁর দীর্ঘ দিনের পরিচয় ছিল। সেই সূত্রেই তাঁকে মোটরবাইক চালানো শেখানোর নাম করে প্রথমে রাম মন্দির এলাকায় নিয়ে যায় দুই যুবক। কিন্তু কিছুক্ষণ মোটরবাইক শেখানোর পরে কিশোরীকে ঘুরতে নিয়ে যেতে চায় তারা। কিশোরী জানিয়েছে দীর্ঘ দিনের পরিচয়ের সূত্রেই সে এই প্রস্তাবে কোনো আপত্তি করে নি।

অভিযোগ, এরপর নাকি এক হোটেলে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে তাকে খাইয়ে দেওয়া হয়। এরপর কিশোরী অচৈতন্য হয়ে যায়। কিছুক্ষণ পরে তরুণীর চেতনা ফিরলে তাকে ভয় দেখিয়ে ফের রাম মন্দির এলাকায় নিয়ে এসে তাকে ছেড়ে চলে যায় দু’জনে। অচৈতন্য অবস্থায় তাঁকে দুজন মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে ওই কিশোরী।

জানা গেছে এরপরই স্থানীয় ইকো পার্ক থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাবালিকা তরুণীকে উদ্ধার করে। থানায় গিয়ে দুই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে সে। এই অভিযোগের ভিত্তিতে ওইদিন রাতে দুই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, জেরায় নিজেদের অপরাধের কথা স্বীকার করেছে দুই যুবক। ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে হাতিয়ারা এলাকায়। ধৃতদের কড়া শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন অনেকেই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close