দেশ

নৃশংস! ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন, রেহাই পেল না ৮ বছরের শিশুও

মহানগরবার্তা ওয়েবডেস্ক: পুরুষের বিকৃত কাম এবং যৌন লালসা যে কত ভয়ানক হতে পারে আরো একবার তার নিদর্শন পাওয়া গেল ভারতের মাটিতে। লালসার হাত থেকে রেহাই পেল না ৮ বছরের ছোট্ট শিশুও। ধর্ষণের পর নৃশংস ভাবে খুন করা হল তাকে। এই ঘটনা সামনে আসতেই ফের ক্ষোভের আগুন ছড়িয়ে পড়েছে দেশ জুড়ে।

জানা গেছে, শনিবার রাতে ঘটনাটি ঘটেছে রাজস্থানের প্রতাপগড়ে। সূত্রের খবর ৮ বছরের ওই বালিকাকে শনিবার রাতে তার বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। যৌন লালসা মেটানোর পরেও রেহাই পায় নি শিশুটি। এরপর তাকে শ্বাসরোধ করে খুন করে দুষ্কৃতী। তবে এখানেও শেষ হয় না নৃশংসতার দৃষ্টান্ত।

পুলিশ সূত্রের খবর, খুনের পর প্রমাণ লোপাটের আশায় ওই শিশুর মৃতদেহ শুকনো একটি কুয়োয় ফেলে দেওয়া হয়। ঘটনার পর ৪৮ ঘন্টা কেটে গেছে। কিন্তু এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারে নি স্থানীয় পুলিশ প্রশাসন। অভিযুক্ত এখনও অধরাই। শুধু তাই নয়, সোমবার দুপুর পর্যন্ত ধর্ষককে চিহ্নিত পর্যন্ত করা যায় নি। রাজস্থানের এই ঘটনা আরো একবার প্রমাণ করল, নিজের বাড়ির ভিতরেও এখন আর সুরক্ষিত নয় মেয়েরা।

সর্বভারতীয় সংবাদমাধ্যম পিটিআইয়ের কাছে রাজস্থানের প্রতাপগড় ছোটি সাদরির হাউজ স্টেশন অফিসার রবীন্দ্রপ্রতাপ সিং জানিয়েছেন, বহু তল্লাশির পর শনিবার রাতে স্থানীয় এক শুকিয়ে যাওয়া কুয়োর ভিতর থেকে বালিকার দেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, নির্যাতিতা ওই বালিকাকে শুক্রবার রাতে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। স্থানীয় বাসিন্দাদের দাবি, বালিকা তখন বাড়িতে মায়ের সঙ্গেই শুয়ে ছিল। কোনওভাবে বাড়ির মধ্যে ঢুকে তাকে তুলে নিয়ে যায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। এরপর বালিকাকে ধর্ষণ করে এবং শ্বাসরোধ করে খুন করে।

পুলিশ সূত্রের খবর, যে কুয়ো থেকে বালিকার মৃত দেহ উদ্ধার হয়েছে তা তার বাড়ির কাছেই। বাড়ি থেকে তার দূরত্ব মাত্র ৩০০ মিটার। স্থানীয়দের জিজ্ঞাসাবাদের মাধ্যমে প্রাথমিক তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close