অফবিট

পারমিতার পারদর্শীতা! মহামারীর সময়ে দুঃস্থ শিশুদের সাহায্যে এগিয়ে এলেন মহিলা ডাক্তার

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ করোনা ভাইরাসে দীর্ঘ অতিমারী বদলে দিয়েছিল সাধারণ মানুষের জীবন। আর মানব সভ্যতার এই চরম সংকটের কালেই দেখা মিলেছিল একাধিক মানবরূপী ঈশ্বরেরও। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাঁরা সাধ্যমত বাড়িয়ে দিয়েছিলেন সাহায্যের হাত। তাঁদের মধ্যেই একজন হলেন পারমিতা ভট্টাচার্য।

পারমিতা ভট্টাচার্য পেশায় একজন মনোবিদ। কিন্তু সেই সঙ্গে দিব্যি পালন করেন সমাজকর্মী হিসেবে খুঁটিনাটি দায়িত্ব কর্তব্যও। করোনাকালে যখন লকডাউনের ভ্রুকুটি গ্রাস করেছিল সমাজের কোণায় কোণায় ছড়িয়ে ছিটিয়ে থাকা দুঃস্থ শিশুদের, তখন তাঁদের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন তিনি। অনাথ দুঃস্থ শিশুদের জন্য তিনি পড়াশোনা চালিয়ে যাওয়ার ব্যবস্থা করে দিয়েছিলেন। লকডাউনের পরেও সাহায্যের সেই বাড়িতে রাখা হাতটা ফিরিয়ে নেননি পারমিতা। আর তার উজ্জ্বল দৃষ্টান্ত আজকের অনুষ্ঠান।

ডাক্তারির পাশাপাশি একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত পারমিতা ভট্টাচার্য। ‘দ্য জেনেসিস’ (প্রাঞ্জল)-এর তরফ থেকে সোনারপুর বটতলা বাজারের কাছে আজ একটি বস্ত্র বিতরণ সভার আয়োজন করে এই সংস্থা। পারমিতা ভট্টাচার্যের উদ্যোগে বস্ত্র বিতড়ণের পাশাপাশি এদিন দুঃস্থ শিশুদের পেট ভরে খাওয়ানো হয় মধ্যাহ্নভোজও।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close