জেলা

চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, গ্রেফতার হাওড়ার বিজেপি নেতা

মহানগরবার্তা ওয়েবডেস্কঃ সিপিএম তৃণমূলের পর এবার বাদ গেলনা বিজেপিও। প্রাথমিক স্কুলে শিক্ষক-শিক্ষিকার পদে চাকরি দেওয়ায় নাম করে প্রতারণার অভিযোগে এ বার পুলিশের জালে হাওড়ার এক বিজেপি প্রার্থী। হাওড়ার উদয়নারায়ণপুরের বিজেপি নেতা সুমিতরঞ্জন কাঁড়ার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলে সূত্রের খবর। একুশের বিধানসভা নির্বাচনে উদয়নারায়ণপুর কেন্দ্র থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বীতা করতে দেখা গিয়েছিল তাঁকে।

কিছু দিন আগেই উদয়নারায়ণপুর এলাকায় সুমিতরঞ্জনের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে দেখা গিয়েছিল চাকরিপ্রার্থীদের। তাঁদের অভিযোগ ছিল যে, প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে বহু বেকার ছাত্রছাত্রীর থেকে লক্ষ লক্ষ টাকা তুলেছেন সুমিতরঞ্জন। কিন্তু তার বদলে চাকরি দিতে পারেননি তাদের। টাকা বিফলে যাচ্ছে দেখে বেশ কয়েকজন চাকরিপ্রার্থী তাঁদের টাকা ফেরত চান।তাদের দাবি শুনে সুমিতরঞ্জন কয়েকজন চাকরিপ্রার্থীকে চেক দেন। কিন্তু সেই চেক বাউন্স করে বলে অভিযোগ চাকরিপ্রার্থীদের। এর পর তাঁরা পুলিশের দ্বারস্থ হন। ঘটনার তদন্ত শুরু করে উদয়নারায়ণপুর থানার পুলিশ।

শুক্রবার রাতে হাওড়ার ফ্ল্যাট থেকে অভিযুক্ত বিজেপি নেতা সুমিতরঞ্জনকে গ্রেফতার করেছে উদয়নারায়ণপুর থানার পুলিশ। তাতেও ক্ষোভ মেটেনি চাকরিপ্রার্থীদের। সুমিতরঞ্জনের গ্রেফতারের খবর পেয়ে থানার সামনেই জড়ো হন চাকরিপ্রার্থীরা। সেখানে তাঁরা বিক্ষোভ দেখান। গোটা ঘটনার সিআইডি তদন্ত করতে হবে বলে দাবি তুলেছেন তাঁরা।

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close