খবররাজ্য

চোর তো চোর! আদালত থেকে পরিষ্কার হয়ে আসুক: শোভনদেব চট্টোপাধ্যায়

মহানগর বার্তা ডেস্ক: যে চোর সে চোর, আদালত থেকে পরিষ্কার হয়ে আসতে হবে, না হলে দল তাঁকে সহ্য করবে না। এবার বিস্ফোরক মন্তব্য রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের প্রবীণ নেতা শোভনদেব চট্টোপাধ্যায়। ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, তিনি বলছেন, ”মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায় পরিষ্কার বলেছেন। যে চোর সে ত চোর, আদালত থেকে পরিষ্কার না হয়ে আসলে দল স্বীকার করবে না। কিন্তু তাই বলে সবাই খারাপ এটা ঠিক নয়।”

শোভনদেবের এই মন্তব্যের পরেই ফের শুরু হয়েছে বিতর্ক। মদন মিত্রকে নিয়ে সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের পর ফের প্রকাশ্যে আর এক এটার এহেন বক্তব্য অস্বস্তি বাড়িয়েছে তৃণমূলে।

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতিতে কোটি কোটি টাকা উদ্ধার এবং বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়-সহ পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পরেই কুণাল ঘোষ সহ একাধিক তৃণমূল নেতারা সরব হন। পার্থর বিরুদ্ধে কথা বলতে থাকেন তাঁরা। এই পরিস্থিতিতে সরকারের মন্ত্রী এবং দল থেকে সরিয়ে দেওয়া হয় পার্থ চট্টোপাধ্যায়কে। এদিকে অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পরেও অস্বস্তিতে পড়ে তৃণমূল। কিন্তু বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ক্ষেত্রে ভিন্ন ভূমিকা নেন মমতা, অভিষেক। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে খরদহের বিধায়কের এই মন্তব্য ফের বাড়িয়েছে বিতর্ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close