খবররাজ্য

“সোমবার পর্যন্ত অভিষেকের বিরুদ্ধে পদক্ষেপ নয়”, ইডি জেরার মাঝেই নির্দেশ সুপ্রিম কোর্টের

মহানগর বার্তা ডেস্ক : সাময়িক স্বস্তি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। সোমবার পর্যন্ত তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করতে পারবে না ইডি। কয়লা পাচার মামলায় জানিয়ে দিল শীর্ষ আদালত।

আরও পড়ুন: বর্ধমানের পথে হাটল না এসএফআই, কলকাতার রাজপথে ‘গান’-এই শেষ হল প্রতিবাদ

বেআইনি কয়লা পাচার মামলায় (Coal Scam) আজ শুক্রবার কলকাতায় ইডি দফতরে হাজিরা দিয়েছেন অভিষেক(Abhishek Banerjee)। সকাল পৌনে ১১ টা নাগাদ সেখানে পৌঁছেছেন তিনি। বিকেল সাড়ে চারটেতেও সেখান থেকে বেরোননি। এরই পাশাপাশি সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সুপ্রিম কোর্ট জানিয়েছে, মামলার পরবর্তী শুনানি হবে সোমবার। তার আগে ইডি যেন কোনও চরম পদক্ষেপ না করে।

এ ব্যাপারে এদিন টুইটও করেছেন তৃণমূল মুখপাত্র তথা অভিষেক ঘনিষ্ঠ নেতা কুণাল ঘোষ।

আরও পড়ুন: ‘ইডি-সিবিআই বিজেপির তোতা পাখি’,  তলবের দিন সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের খোঁচা বিজেপিকে

উল্লেখ্য, গত মঙ্গলবার অভিষেককে(Abhishek Banerjee) নতুন করে ইডির সমন পাঠানোর কথা প্রকাশ্যে আসে। সেই সমন মতো এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ সিজিও কমপ্লেক্সে যান ডায়মন্ডহারবারের সাংসদ। কয়লা পাচার কাণ্ডে আগেও একাধিকবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জেরার মুখে পড়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রতিবারই তিনি তদন্তে সহযোগিতা করেছেন। সেইমতো এবারেও তদন্তকারীদের সঙ্গে তিনি সহযোগিতা করবেন বলেই দাবি অভিষেকের ঘনিষ্ঠ মহলের।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close