খবরমহানগর

‘আপনি সহ্য করেছেন, আমি হলে মাথায় গুলি করতাম’, আহত পুলিশ বাবুকে বললেন অভিষেক

মহানগর বার্তা ডেস্ক: মঙ্গলবার নবান্ন অভিযানে ‘বিজেপি কর্মীদের মারে’ গুরুতর আহত হন কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়। এদিন তাঁকে দেখতে এসএসকেএমে যান অভিষেক। হাসপাতাল থেকে বেরিয়ে এসে বিজেপির বিরদ্ধে মুখ খোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তিনি বলেন, “আমি দেবজিত বাবুর সঙ্গে দেখা করলাম। ওনার দ্রুত সুস্থতা কামনা করি। দেবজিত বাবুকে বলে এলাম, আপনার সংবেদনশীলতাকে স্যালুট জানাই। আপনার জায়গায় আমি থাকলে মাথায় গুলি করতাম।”

আরও পড়ুন: মমতাদি, তৃণমূলের নাম বদলে দিন! ওই দল মাটির মানুষের কথা ভাবেনা: কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর

গতকাল বিজেপির নবান্ন অভিযান চলাকালীন কলকাতার এমজি রোডে পুলিশের ভ্যানে আগুন লাগিয়ে দেয় আন্দোলনকারীদের একাংশ। এর পাশাপাশি উন্মত্ত আন্দোলনকারীদের কয়েকজন মিলে কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিত চট্টোপাধ্যায়েরও উপরও চড়াও হয়। সেই ভিডিও ক্লিপ ভাইরাল হতে বিজেপির বিরুদ্ধে সমালোচনার ঝড় বয়ে যায়। আজ এই ব্যাপারে সুর চড়ালেন অভিষেকও(Abhishek Banerjee)। বিজেপির উদ্দেশে তিনি বলেন, “একজন পুলিশ আধিকারিককে একা পেয়ে যেভাবে ২০-২৫ মিলে মেরেছে, তাতে পুলিশ কি গুলি চালাতে পারত না? সেটাই তো পুলিশের জন্য সবচেয়ে সহজ উপায় ছিল। কিন্তু তা না করে যারা আন্দোলনে শামিল হতে এসেছিল, তাদেরকে সুযোগ দেওয়া হয়েছে। নিমেষের মধ্যে সব ঠান্ডা করা যেত, কিন্তু তাতে সাধারণ মানুষের ক্ষতি হতে পারত। যেভাবে পুলিশের উপর পরিকল্পিতভাবে পাথর, ইট ছুঁড়েছে, সেটা বর্বরতা। পুলিশের সাহসিকতার জন্যই আজ দেশের মধ্যে সবচেয়ে নিরাপদ শহর কলকাতা।”

আরও পড়ুন: “আমায় বাঁচতে দিন”, জামিন চেয়ে শুনানিতে হাউহাউ করে কাঁদলেন পার্থ – অর্পিতা

পাশাপাশি অভিষেকের(Abhishek Banerjee) অভিযোগ, যদি পুলিশই বাঁধা দিয়ে থাকে, তবে এত বর্বরতা করল কিভাবে বিজেপি? যে ইস্যু নিয়ে বিজেপি নবান্ন অভিযানে নেমেছিল, সেই নিয়ে কোনো লেখা এমনকি কোনো স্লোগানও শোনা যায়নি। শুধুমাত্র গুন্ডামি করার জন্যই এই অশান্তি পাকিয়েছে তাঁরা। অভিষেকের মতে, কিভাবে বাংলাকে অশান্ত করা যায়, কি করে শান্তি শৃঙ্খলা, সম্প্রীতি নষ্ট করা যায় তারই চেষ্টা করে চলেছে বিজেপি।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close