মহানগর

খিদিরপুরে ভয়াবহ দুর্ঘটনা, লরির চাপে মৃত্যু তৃণমূল কাউন্সিলরের ছেলের

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ ভয়াবহ পথ দুর্ঘটনা (Accident) খিদিরপুরে। দুর্ঘটনায়(Accident) মৃত্যু হয়েছে ৭৯ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে রাম কিঙ্কর রামের। একটি সার বোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ির ওপর উল্টে যায়। লরির চাপে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। সেই গাড়িরই চালকের আসনে ছিলেন রাম কিঙ্কর রাম। শনিবার রাতে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে খিদিরপুরের বাবুবাজারে।

আরও পড়ুন: অভিষেকের হাতে কেক খেয়ে রাজনৈতিক ‘উপোস’ ভাঙলেন কুনাল ঘোষ

প্রথমে স্থানীয়রা যাত্রিবাহী গাড়ি থেকে রামকিঙ্করকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু লরির নীচে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ির ভিতর থেকে তাঁকে বার করা সম্ভব ছিলো না। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। উদ্ধার কাজে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনীও। লরিটিকে ক্রেনের সাহায্যে তুলে সরানো হয়। তার পর যাত্রিবাহী গাড়ির ভিতর থেকে তাঁকে বার করার চেষ্টা করা হয়। তড়িঘড়ি পরে গ্যাস কাটার আনিয়ে গাড়ির দরজা কেটে রামকিঙ্করকে উদ্ধার করা হয়। তার পর তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়েই হাসপাতালে পৌঁছান কলকাতার মেয়র ফিরহাদ হাকিম(Firhad Hakim)।

আরও পড়ুন: ৫৭০ ভরির গয়না এখন অতীত, জেলে নকুলদানা দিয়ে কালীপুজো সারলেন কেষ্ট

দুর্ঘটনার(Accident) জেরে স্থানীয়দের মধ্যে অসন্তোষ ছড়িয়ে পড়েছে। লরিটি ওভারলোডেড থাকার পাশাপাশি রাস্তার বেহাল অবস্থার জেরেই এই ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের। পরে ঘটনাস্থলে এসে একথা স্বীকার করে নিয়েছেন খোদ কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও। তিনিও জানিয়েছেন, রাস্তায় বিভিন্ন জায়গায় খানাখন্দ, এবং জল জমে রয়েছে। এই দুর্ঘটনার এটাও বড়ো কারণ হতে পারে বলে অভিমত তাঁর।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close