বিনোদন

‘অর্ধ শিক্ষিত- উঠতি নায়িকা’ সুশান্ত যোদ্ধা কঙ্গনাকে কটাক্ষ করে মন্তব্য নাসিরুদ্দিনের

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াতের বিরোধীতায় সরব হলেন স্বরা ভাস্করের সঙ্গে বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষনের বিরোধীতা করে প্রত্যহই লাইমলাইটে থাকেন কঙ্গনা রানাওয়াতের টিম। তাদের বলিউড মাফিয়াদের তালিকা কেবলই উর্ধ্বমুখী। সেই তালিকায় মহেশ ভাট্ট, করণ জোহর’দের থেকে শুরু করে সলমন খান বাদ পড়েননি বলিউডের প্রায় একাংশই।

https://twitter.com/KanganaTeam/status/1295645306097291264?s=19

এবার বলিউডের সেই বরাবরের স্পষ্টবক্তা হিসেবে পরিচিত অভিনেত্রী কঙ্গনাকে ‘অর্ধ-শিক্ষিত’ বলে কটাক্ষ করতে দেখা গেল অভিনেতা নাসিরুদ্দিন শাহকে। এই বর্ষীয়ান অভিনেতা পরিষ্কার বলেন তিনি কঙ্গনার ‘মুভি মাফিয়া’ দাবি নিয়ে একেবারেই একমত নন। সম্প্রতি ইন্ডিয়া টুডের একটি সাক্ষাৎকার দিতে গিয়ে নাসিরুদ্দিন বলেন, ‘বলিউডে কোনও ‘মুভি মাফিয়া’ নেই। একইসঙ্গে নাম না করে কঙ্গনার উদ্দেশে তাঁর তোপ, ‘অর্ধ-শিক্ষিত এক উঠতি অভিনেত্রী কী বলছেন, তা জানতে কারোর কোনও আগ্রহ নেই। উনি তো সুশান্তের জন্য বিচার চাওয়ার দায়িত্ব, যেন নিজের কাঁধেই তুলে নিয়েছেন।’ সুশান্তের মতো ‘তরুণ প্রতিভার’ মৃত্যুতে তিনি শোকাহত জানিয়ে বিচার ব্যবস্থায় বিশ্বাস রাখার কথা বলেছেন নাসিরউদ্দিন শাহ। তাঁর কথায়, ‘বিচার ব্যবস্থায় বিশ্বাস রাখতে হবে। এটা কারোর ব্যক্তিগত বিষয় নয়।’ বর্ষীয়ান অভিনেতা আরও বলেন, ‘অনেকেই ইন্ডাস্ট্রির প্রতি বিষোদগার করে ব্যক্তিগত শত্রুতা মেটাচ্ছেন।’ নাসিরুদ্দিন শাহের এরুপ মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় নিন্দের ঝড় উঠেছে অভিনেতাকে ঘিরে।

https://twitter.com/KanganaTeam/status/1295643954004684800?s=19

এছাড়াও বর্ষীয়ান এই অভিনেতার সাক্ষাৎকারে মুভি মাফিয়া সংক্রান্ত এই মন্তব্যের পর কঙ্গনা টিমের তরফেও পাল্টা জবাব আসে, ‘নাসির জি, আপনি বড় অভিনেতা। এত বড় শিল্পীর গালিও ঈশ্বরের প্রসাদের মতো। আমি এতে অভ্যস্ত। তবে আমি যদি প্রকাশ পাড়ুকোন বা অনিল কাপুরের মেয়ে হতাম, আপনি কি একই কথা বলতেন?’

https://twitter.com/vaidehee_10/status/1295686908841013248?s=19

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close