দেশবিনোদন

কেলেঙ্কারি! সুশান্তের পর ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেত্রী, হইচই সিনে দুনিয়ায়

মহানগর বার্তা ওয়েবডেস্ক: গত ৮ই সেপ্টেম্বর মধুরানগরে নিজের ঘরে আত্মহত্যা করেন জনপ্রিয় তেলুগু ছবির অভিনেত্রী শ্রাবাণী (২৬)। এই অভিনেত্রী মধুরানগরের H56 ব্লকে একটি বহুতলের ২ তলায় থাকতেন, সেখানেই বাথরুম থেকে শ্রাবণীর দেহ উদ্ধার করা হয়।

একাধিক তেলুগু মেগা সিরিয়ালে এই জনপ্রিয় মুখ আট বছর ধরে সিরিয়ালে দর্শকদের মন জয় করে এসছেন। ফলে অভিনেত্রীর এই অকাল মৃত্যু মানতে পারছেন না কেউ। শ্রাবণীর অগণিত ফ্যান দাবি জানিয়েছে অভিনেত্রীর মৃত্যুর তদন্ত করা হোক।

ইতিমধ্যেই অভিনেত্রীর মৃত্যুর পর টিকটক স্টার দেবরাজ রেড্ডির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় অভিনেত্রীর পরিবার তরফে। শ্রাবণীর পরিবার অভিযোগ করে, বেশ কয়েক মাস ধরে শ্রাবণীকে জ্বালাতন করছিলেন এই টিকটক স্টার। জানা যায়, শ্রাবণীর সঙ্গে সাইকৃষ্ণ রেড্ডির প্রেমের সম্পর্ক ছিল। পরে সেই সম্পর্ক ভেঙে গেলে তিনি অশোক রেড্ডির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে কানাঘুষো শোনা যাচ্ছিল সেই সম্পর্কে চিড় ধরেছে। বর্তমানে তাই তিনি দেবরাজের সঙ্গে ডেট করছিলেন।

প্রসঙ্গত, ৮ সেপ্টেম্বর নিজের মধুরানগরের ফ্ল্যাটে রাত সাড়ে নটা নাগাদ শোওয়ার ঘরের দরজা বন্ধ করে দেন অভিনেত্রী। বেশ কয়েক ঘন্টা সাড়া না পাওয়ায় শ্রাবণীর ঘরের দরজা ভেঙে ঢোকেন বাড়ির লোক। ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। এরপর যশোদা হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close