দেশবিনোদন

১৪ দিন বাদে জেলের বাইরে পা রাখলেন রিয়া, আবারও জেল হতে পারে ১০ বছর

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ১৪ দিনের জেল হেফাজতের মেয়াদ মঙ্গলবার শেষ হয়েছে। তাঁকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে গ্রেফতার করেছে। গ্রেফতারের পরই রিয়াকে আদালতে পেশ করা হয়, যেখানে তাঁকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

এনসিবি টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করে রিয়াকে। প্রসঙ্গত গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। এরপরই এই মামলার তদন্তে নামে ইডি, সিবিআই ও এনসিবি। জানা গিয়েছে, যদি মাদক কাণ্ডে রিয়ার ভূমিকা গুরুতর দেখা যায় তবে তাঁর ১০ বছরের জেল হতে পারে। এই মাদক কাণ্ডে গ্রেফতার হওয়া অন্যান্যদের জেরার ভিত্তিতে গ্রেফতার হন রিয়া। এর আগে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা সহ বেশ কিছু জনকে গ্রেফতার করেছে এনসিবি।

১১ সেপ্টেম্বর রিয়া সহ সকলের জামিনের আবেদন খারিজ করে দেয় বিশেষ আদালত। আদালতের পক্ষ থেকে জানানো হয় রিয়া জামিন পেয়ে বাইরে গেলে অন্যদের সতর্ক করতে এবং তিনি প্রমাণ নষ্ট করে দিতেও পারেন। যদিও রিয়া চক্রবর্তী তাঁর জামিনের আবেদনে নিজেকে নির্দোষ ও মিথ্যাভাবে ফাঁসানো হয়েছে তাঁকে বলে জানিয়েছিলেন। মাদক আইনের বহু ধারায় তাঁর বিরুদ্ধে মামা রুজু করা হয়েছে। রিয়া মাদক কাণ্ডে মাদক সেবন ও কেনেন এমন ১৫ জন বলিউডের সঙ্গে যোগ রয়েছে তাঁদের নাম জানিয়েছেন এনসিবিকে। এনসিবি তদন্তে জানতে পেরেছে যে একটা চক্র রয়েছে যারা বি–টাউনের তাকাদের মাদক বেচে ও সরবরাহ করে। তার খোঁজ করছে তনত্তকারী সংস্থা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close