মহানগর

সদ্য বিয়ে হয়েছে, বৌভাতের দিন মৃত্যু হল বরের

মহানগর বার্তা ওয়েবডেস্ক: মর্মান্তিক এক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে বাঘাজতীন এলাকা জুড়ে। একদিন আগেই অনুষ্ঠিত হয় তাদের বিয়ে। পরের দিন বৌভাতের সকালেই মৃত্যু হয় নতুন বরের। প্রথম দিকে আত্মহত্যার কথা থাকলেও, পরে জানা যায় তিনি অসুস্থ হওয়ার কারণেই এই মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়ে থাকে নিকটবর্তী আত্মীয় স্বজন ও পরিবারের প্রত্যেকেই।

বাঘাযতীন এলাকার ৯৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর , প্রাক্তন প্রেসিডেন্ট নিশীথ চক্রবর্তীর ছেলে নীলাদ্রি চক্রবর্তীর ,শনিবার ভোরের দিকে থেকেই শরীরের অবনতি লক্ষ্য করা যায়। সঙ্গে সঙ্গেই তাঁকে ভর্তি করা হয় পিয়ারলেস হাসপাতালে। এবং হাসপাতালেই চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাঁকে।

পুলিসের সূত্রে জানা যায়, এই ঘটনায় কোনো অস্বাভাবিক মৃত্যুর কারণ লক্ষ্য করা যায়নি। অসুস্থতার কারণেই মৃত্যু হয়েছে নতুন বর, নীলাদ্রি চক্রবর্তীর।

বিয়ে পছন্দের ছিল না তেমনটা একদমই নয়। প্রেম করেই বিয়ে করেছিলেন নীলাদ্রি। বুধবার দিন ধূমধাম করেই বিয়ে সম্পন্ন হয় তাঁদের। এবং বাড়ির কাছেই একটা মাঠ জুড়ে জাঁকজমকপূর্ণ ভাবে প্ল্যান্ডেল করে বৌভাতের আয়োজন করা হয়েছিল তাঁদের। দুদিন ধরে বৌভাত হবে এমনটাই জানা গিয়েছিল। হঠাৎই শোকের ছায়া নেমে এলো নীলাদ্রি চক্রবর্তীর পরিবারের সদস্যদের উপর।

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close