রাজনীতি

মনীশ শুক্লর পর এবার শমীক ভট্টাচার্য, ফের আক্রান্ত বিজেপি নেতা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: মনীশ শুক্লের হত্যাকাণ্ডের দুদিনের মধ্যেই ফের আক্রমণের ঘটনা ঘটল আরেক বিজেপি নেতা উপর। এবার ডায়মন্ড হারবারে দুষ্কৃতীদের দ্বারা আক্রান্ত হলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। ডায়মন্ড হারবারের পথে প্রায় শতাধিক দুষ্কৃতী এসে তাঁর গাড়ির উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এই ঘটনায় তাঁর অভিযোগের তীর উঠেছে তৃণমূলের দিকে।

এদিন ডায়মন্ড হারবারের স্রোতের পুলের কাছে প্রায় ১৫০ জন দুষ্কৃতী এসে তাঁর গাড়ি আটক করেছিল বলে জানিয়েছেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তাঁর গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে। হামলার ফলে গাড়ির সামনের কাঁচ ভেঙে চুরমার হয়ে যায়। শুধু তাই নয়, হামলা চালানোর সময় প্রধানমন্ত্রীর নামে অকথ্য গালিগালাজও করে দুষ্কৃতীরা, এমনটাই অভিযোগ উঠেছে।

এদিন শমীক ভট্টাচার্য জানান, দলীয় এক সভায় যোগ দিতে ডায়মন্ড হারবার যাচ্ছিলেন তিনি। তখনই পথে তাঁর গাড়ি আটকে ভাঙচুর করা হয়েছে। তাঁকে মারধরও করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। নিজের এক্সরে করাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি। তৃণমূলই এহেন আক্রমণের নেপথ্যে রয়েছে বলে অভিযোগ তাঁর। পাশাপাশি পুলিশের বিরুদ্ধে অসহযোগিতারও অভিযোগ এনেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, গত দুদিন আগেই টিটাগড়ে বিজেপি নেতা মনীশ শুক্লকে সর্বসমক্ষে এলোপাথাড়ি গুলি করে খুন করে একদল দুষ্কৃতী। নিহত মনীশ শুক্ল ছিলেন বিজেপি নেতা অর্জুন সিংহের একান্ত ঘনিষ্ঠ। তাঁর এই আকস্মিক হত্যার পিছনে বাংলার শাসকদল তৃণমূল কংগ্রেসকেই দায়ী করেছেন অর্জুন সিংহ। মরদেহ নিয়ে রাজপথ উত্তাল করেছে বিজেপি কর্মী সমর্থকেরা। সেই ঘটনার মাত্র দুদিনের মধ্যেই এত কম ব্যবধানে আবারও বিজেপি নেতৃত্বের উপর হামলা নিঃসন্দেহে অস্বস্তি সৃষ্টি করেছে রাজ্যের রাজনীতিতে। আসন্ন বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রাজনৈতিক মহলে নতুন করে তৈরি হয়েছে উত্তেজনা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close