বিনোদনরাজনীতি

বিজেপিকে বিঁধে, এবার রিয়ার পাশে দাঁড়ালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বাঙালি ব্রাহ্মণ মেয়ের এহেন মাদক মামলায় গ্রেফতার হাস্যকর ও অযৌক্তিক বলে দাবি কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরীর। কংগ্রেসের এই দলনেতা এবার এগিয়ে এলেন রিয়ার সমর্থনে। অধীর চৌধুরীর অভিযোগের ইঙ্গিত এবার সরাসরি বিজেপির দিকে।

রিয়ার গ্ৰেফতারির পর অবশেষে মুখ খোলেন অধীররঞ্জন চৌধুরী, এই দলনেতা এদিন ট্যুইট করে বলেন, “রিয়ার বাবা একজন অবসরপ্রাপ্ত সেনাকর্মী৷ নিজের দুই সন্তানের জন্য বিচার চাওয়ার অধিকার রয়েছে তাঁর”। এরপরের টুইটেই অধীর চৌধুরী লেখেন, “প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুত একজন ভারতীয় অভিনেতা ছিলেন৷ কিন্তু বিজেপি তাঁকে বিহারী অভিনেতায় পরিণত করেছে, যাতে নির্বাচনে ফায়দা তোলা যায়”।

সাংসদ এদিন এও বলেন, রিয়া চক্রবর্তীকে কিন্তু সুশান্তের মৃত্যুতে প্ররোচনা দেওয়ার জন্য গ্রেফতার করা হয়নি। তাঁকে মাদক যোগের অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো হেফাজতে নিয়েছে। কেবল দেশবাসীর নজর ঘোরাতেই কেন্দ্রের বিজেপি সরকার এই কাজ করছে। দেশের অর্থনৈতিক সংকট এবং করোনা পরিস্থিতির মোকাবিলায় সরকারের ব্যর্থতা ঢাকতেই সুশান্ত মামলাকে তুলে ধরা হচ্ছে।

তাঁর মতে সুশান্তের হত্যামামলার ক্ষমতা ক্রমশই জটিলতর হয়ে পড়ছে। ভারতের রাজনৈতিক ক্ষেত্র তোলপাড় হচ্ছে এই মামলাকে ঘিরে। রিয়া গ্ৰেফতারিতে মুখ খোলেন তার আইনজীবী সতীশ মানশিণ্ডে। তিনি বলেন,  একজন নেশাগ্রস্ত, মানসিক রোগীকে ভালবাসার ফল ভুগতে হচ্ছে রিয়াকে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close