দেশখেলাবিনোদন

‘অনুষ্কার বলেই প্র্যাকটিস করেছেন বিরাট,’ কটুক্তি শুনে গাভাস্কারকে একহাত অনুষ্কার

মহানগর বার্তা ওয়েবডেস্ক: সুনীল মনোহর গাভাসকার যার থেকে ক্রীড়া জগতের বিতর্কের ঝড় সরতেই চায়না। ফের তিনি বিরাট কোহলি ও অনুষ্কাকে বিভিন্ন অস্বস্তিকর মন্তব্য করে বিতর্কে জড়ালেন। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা শুরু হয়েছে গাভাস্কারকে।

গত বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুলের দুটি সহজ ক্যাচ ছাড়েন বিরাট। এর একটি ৮৩ রানের মাথায় ও অন্যটি ৯০ রানের মাথায় ছাড়েন তবে শেষ পর্যন্ত ১৩২ রান করেন একেরাহুল। তার জেরে ২০৬ রান হয় পাঞ্জাবের। সেইসময় ব্যাট করতে নেমে ব্যাট হাতেও ব্যর্থ হন বিরাট। ৫ বল খেলে মাত্র ১ রানে শেলডন কট্রেলের বলে আউট হন তিনি। তারপরই গাভাস্কার এই বিরুস্কাকে নিয়ে এক কটুক্তিকর মন্তব্য করে বসেন।

গাভাস্কারকে বলতে শোনা যায়,  “লকডাউনে তো উনি (পড়ুন বিরাট) শুধুমাত্র অনুষ্কার বলেই প্র্যাকটিস করেছেন।” তবে তাঁর এই বেফাঁস মন্তব্যে একেবারেই চুপ থাকেনি বিরাট ঘরণী। অভিনেত্রী অনুষ্কা উত্তরে বলেন, “মিস্টার গাভাসকার আপনার বক্তব্য খুবই কুরুচিকর। কিন্তু আমি চাইব আপনি একজন ক্রিকেটারের পারফরম্যান্সের জন্য কেন তাঁর স্ত্রীকে টেনে আনলেন তার ব্যাখ্যা দেবেন। আমি নিশ্চিত এত বছর ধরে আপনি প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে সম্মান জানিয়েছেন। তাহলে আপনার কি মনে হয় না আমরাও সেই সম্মান পেতে পারি?”

প্রসঙ্গত, এর আগেও বহুবার এমন বেফাঁস মন্তব্য করে বিতর্কিত হয়েছেন গাভাস্কার। ২০১৯ সালের আইপিএলে প্রথম ম্যাচে নেমে শূন্য রানে আউট হন হার্দিক পান্ডিয়া। তখন গাভাসকার বলেন, “আজ হার্দিক কিছু না করেই চলে গেল।” চ্যাট শো কফি উইথ করণে করা হার্দিকের মন্তব্যকে টেনে এনেই এই কথা বলেছিলেন গাভাসকার। এবারও বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন গাভাস্কার।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close