মহানগররাজনীতি

রাজ্যে গণতন্ত্র নেই, দেবাঞ্জন অ্যারেস্ট হয়না, প্রতিবাদ করলে আমরা অ্যারেস্ট হই : অগ্নিমিত্রা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: ভুয়ো ভ্যাক্সিন কান্ডের প্রতিবাদে বিজেপির পুরসভা অভিযান ঘিরে ধুন্ধুমার কান্ড।সেন্ট্রাল অ্যাভিনিউ মোড়ে বিজেপি সমর্থকদের বিক্ষাভ চলতে থাকে, পুলিশ মিছিল ভাঙতেই কার্যত এই চাঞ্চল্য কলকাতার রাজপথজুড়ে। এদিন বিজেপি বিজেপি সমর্থকদের পাশাপাশি ক্ষোভ দেখান অগ্নিমিত্রা পল, সায়ন্তন বসু, দিলীপ ঘোষসহ অনেক বিজেপির কার্যকর্তারা।

ভুয়ো ভ্যাক্সিন কান্ডের জেরে বিজেপির এই অভিযান মূলত শাসকদলের বিরুদ্ধে। তাই রাজ্ সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে অগ্নিমিত্রা পল বলেন, ‘পশ্চিমবঙ্গে কোনো গণতন্ত্র নেই, দেবাঞ্জনকে অ্যারেস্ট করা হয়না কিন্তু ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা ভুয়ো ভ্যাক্সিন কান্ডের প্রতিবাদ জানালে তাদের অ্যারেস্ট করা হয়’। সায়ন্তন বসুর গলাতেও এই একই সুর শোনা যায়, ‘পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই’।

এই বিক্ষোভের জেরে কলকাতার সেন্ট্রাল অ্যাভিনিউ, এস.এন ব্যানাজি রোডের অংশজুড়ে যানচলাচল শিথিল রাখা হয়। চাঁদনিচকে বিজেপির মিছিল ছত্রভঙ্গ হওয়ার পরপরই পুলিশের সাথে ধস্তাধস্তি চরম পর্যায় যায়। কার্যত বিজেপির কর্পোরেশন অভিযান মাঝপথেই থেমে যায়। যার তীব্র নিন্দা জানান বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close