রাজ্যরাজনীতি

‘ঘুষখোর পুলিশদের পুজোয় চুড়ি উপহার দেব’, বিস্ফোরক বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল

মহানগর বার্তা ওয়েবডেস্ক: রাজ্য পুলিশের দিকে ব্যঙ্গাত্মক ইঙ্গিত মহিলা মোর্চা রাজ্য সভাপতির। নিখোঁজ মেয়ের খোঁজ করতে ঘুষ নিয়েছে পুলিশ তাই পুজোয় এবার পুলিশকে চুড়ি উপহার দেব এমনই কটাক্ষ করলেন অগ্নিমিত্রা পল।গত বৃহস্পতিবার তিনি জলপাইগুড়ি এলে রায়গঞ্জের ট্যাংরা পাড়ার বাসিন্দা সোমারু মহম্মদ তার সাথে দেখা করেন । সোমারু বিজেপির প্রতিনিধি দলের কাছে অভিযোগ করে বলেন, গত জানুয়ারি মাস থেকে তার মেয়ে নিখোঁজ। তাকে খুঁজতে পুলিশ তার কাছ থেকে আট হাজার টাকা ঘুষ নেয়। তবুও মেয়েকে উদ্ধার করে আনেনি তারা।

এই খবর জনসমক্ষে আসতেই প্রতিবাদের ঢল নামে গোটা রায়গঞ্জ জুড়ে। সকলেই তীব্র নিন্দায় মুখরিত হয়। কিন্তু পাশা বদলে যায় রাতে, রহস্যজনকভাবে নিখোঁজ মেয়ের বাবা তার বয়ান বদল করেন। সোমারু মহম্মদ বলেন, “আমার মেয়ে নিখোঁজ আছে তাই আমার মাথার ঠিক নেই। আমি ভুল করে দুপুরে পুলিশকে ঘুষ দেওয়ার কথা বলে ফেলেছিলাম। আমি কোনও ঘুষ দিইনি। এই কথা বলা ভুল হয়েছে”।

এই রহস্যজনকভাবে বয়ান বদলের ঘটনার পরিপেক্ষিতে অগ্নিমিত্রা পল কটাক্ষ করে পুলিশের উদ্দেশ্যে বলেন , “ নিখোঁজ মেয়ের খোঁজ করতে ঘুষ নিয়েছে পুলিশ । সত্যি কথা সামনে আসায় নিজেদের অপদার্থতা ঢাকতে থানায় তুলে নিয়ে গিয়ে মেয়েটির বাবাকে জোর করে বয়ান বদল করতে বাধ্য করেছে পুলিশ। তাই আমরা ঠিক করেছি এবার পুজোয় পুলিশকে চুড়ি উপহার দেব। আপাতাত তারা সেই চুড়ি হাতে পরে বসে থাকুক। ২১ সালে আমরা ক্ষমতায় এসে চুড়িগুলি খুলে নেব”। এছাড়া তিনি আরও বলেন, “সোমারু মহম্মদকে চাপ দিয়ে তার বিবৃতি পরিবর্তন করতে বাধ্য করছে” ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close