বিনোদন

মুক্তি পেল অক্ষয় কুমারের নতুন ছবি লক্ষ্মীবম্বের ট্রেলার, উচ্ছসিত করণ জোহরও

মহানগরবার্তা ওয়েবডেস্ক: মুক্তি পেল অক্ষয় কুমারের নতুন ছবি লক্ষ্মীবোম্ব-এর ট্রেলার। আগামী দিওয়ালিতে অক্ষয় কুমার অভিনীত নতুন এই ছবি মুক্তি পেতে চলেছে।শুক্রবার তারই ট্রেলার মুক্তি পায় ইউটিউবে। বলিউডের অন্যান্যদের মতোই এই ছবি নিয়ে উচ্ছসিত করণ জোহরও। ট্রেলার মুক্তি পেতেই নিজের উচ্ছাস আর চেপে রাখতে পারেন নি তিনি।

রাঘব লরেন্স পরিচালিত লক্ষ্মীবম্ব ছবিটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ‘কবীর সিং’ খ্যাত কিয়ারা আডবাণী। জানা যাচ্ছে ‘মুনি 2: কাঞ্চনা’ নামের এক তামিল ছবির হিন্দি ভাষায় পুননির্মাণ করা হয়েছে এতে। পরিচালক রাঘব লরেন্সের এটাই প্রথম তৈরি হিন্দি ছবি। শুধু তাই নয়, জানা গেছে আসন্ন এই ছবিতে কেন্দ্রীয় চরিত্র অক্ষয় কুমার একজন রূপান্তরকামীর ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।

লক্ষ্মীবম্ব ছবির ট্রেলার মুক্তি পেতেই যথারীতি হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। পরিচালক করণ জোহরও উন্মাদনা চেপে রাখেন নি। ট্যুইটারে ট্রেলারটির ভূয়সী প্রশংসা করে তিনি জানিয়েছেন অধীর আগ্রহে এই ছবির মুক্তির জন্য অপেক্ষা করে আছেন তিনি। তিনি লিখেছেন, “এই অসাধারণ ছবি আগামী দিওয়ালিতে ঝড় তুলতে চলেছে।” মুক্তি পাওয়ার কয়েক ঘন্টার মধ্যেই প্রায় ৬২ লক্ষ মানুষ দেখে ফেলেছেন লক্ষ্মীবম্ব ছবির ট্রেলার।

তবে মজার বিষয় হল, কতজন মানুষ ট্রেলার পছন্দ করেছেন আর কতজন অপছন্দ করছেন তা এক্ষেত্রে বোঝার উপায় নেই। লাইক বা ডিসলাইকের সংখ্যা গোপন রেখেছে কর্তৃপক্ষ। বলা বাহুল্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে দর্শকদের দৌলতে বলিউডের একের পর এক নতুন ছবির ট্রেলার ফ্লপ হওয়ার জেরেই যে এই ব্যবস্থা, তা বুঝতে অসুবিধা হয় না।

যাইহোক, সমস্ত বিতর্ক পার করে আসন্ন দিওয়ালিতে দেশের মানুষকে একটি অন্য স্বাদের ছবি যে উপহার দিতে চলেছে বলিউড সে বিষয়ে সন্দেহ নেই। করণ জোহরও সেই বার্তাই দিয়েছেন তাঁর ট্যুইটে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close