বিনোদন

সোশ্যাল মিডিয়ায় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ, মামলা দায়ের কঙ্গনা রাঙ্গোলির বিরুদ্ধে

মহানগরবার্তা ওয়েবডেস্ক: বিতর্ক পিছু ছাড়ছে না কঙ্গনা রানাওয়াতের। মুসলমান সম্প্রদায়ের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেছেন কঙ্গনা রানাওয়াত, এবার এমনটাই অভিযোগ উঠল বলিউড ক্যুইনের বিরুদ্ধে। শুধু কঙ্গনা নয়, একই অভিযোগ উঠেছে অভিনেত্রীর দিদি রাঙ্গোলি চান্ডেলর বিরুদ্ধেও। তাঁদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে মুম্বাইয়ের আদালত।

জানা গেছে, মুসলমান ​তবলিঘি জামাতের সদস্যদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করার অভিযোগ উঠেছে কঙ্গনা রানাওয়াত এবং তাঁর দিদির বিরুদ্ধে। দিল্লিতে তাঁরা ওই বিতর্কিত মন্তব্য করেছেন। মুম্বাইয়ের একটি দায়রা আদালতের তরফে এ বিষয়ে যথাযথ তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে মুম্বাই পুলিশকে।

আইনজীবী আলি কাসিফ খান দেশমুখ অভিযোগ করেছেন, তবলিঘি জামাতের সদস্যদের বিরুদ্ধে রঙ্গোলি চান্দেল যে ধরনের মন্তব্য করেন, তার সব প্রমাণ ইলেক্ট্রনিক এভিডেন্স হিসেবে রয়েছে তাঁর কাছে। কিন্তু কঙ্গনাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা সত্ত্বেও অম্বোলি থানা ওই সময় কোনও পদক্ষেপ করেনি। এরপরই বিষয়টি নিয়ে হস্তক্ষেপ করা হয়েছে আদালতের তরফে।

অভিযোগ, গত ১৫ই এপ্রিল সোশ্যাল মিডিয়ায় তবলিঘি জামাত সদস্যদের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেন রঙ্গোলি চান্ডেল। রঙ্গোলির ট্যুইটে অসহিষ্ণুতা বাড়ছে, এই অভিযোগে ট্যুইটার থেকে তাঁর অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়। এরপরই দিদির সপক্ষে সরব হন কঙ্গনা রানাওয়াত। পরিকল্পনা করেই তাঁর দিদির ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

আইনজীবী কাসিফ খান দেশমুখের অভিযোগ, দিদির সমর্থনে সুর চড়াতে গিয়ে তবলিঘি জামাত সদস্যদের ‘জঙ্গি’ বলে উল্লেখ করেন কঙ্গনা। মুসলমান সম্প্রদায়ের মানুষদের প্রতি ঘৃণা বিদ্বেষ ছড়ানোর অভিযোগে তদন্ত শুরু করার আর্জি জানিয়েছেন তিনি। বস্তুত, কঙ্গনা রানাওয়াত বরাবরই সোশাল মিডিয়ায় অতি সক্রিয়।এর আগেও একাধিক বার বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী এবং তাঁর দিদি রাঙ্গোলি চান্ডেলের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ উঠেছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close