বড়ো পর্দাগ্রিন রুম

টাকা নিয়ে দেশের ক্ষতি নয়, মদের ব্র্যান্ডের ১০ কোটি টাকার বিজ্ঞাপনে ‘না’ আল্লু অর্জুনের

মহানগর বার্তা ডেস্ক : ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটির পর খ্যাতির শীর্ষে উঠে এসেছেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন(Allu Arjun)। সেই ছবি নিয়ে মাতামাতি এখনও কমেনি। তবে শুধুমাত্র সিনেমায় নয়, তার বাইরেও নিজের আদর্শে প্রতিজ্ঞাবদ্ধ আল্লু(Allu Arjun)। ফিরিয়ে দিলেন মদ প্রস্তুতকারী সংস্থার কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব।

আরও পড়ুন: ‘আপনারা DA পাননি, তৃণমূলের কথা শুনবেন না’, নবান্ন অভিযানের আগে পুলিশদের বার্তা শুভেন্দুর

অক্ষয় কুমার, যশ এবং মহেশবাবুর মতো অভিনেতারা তামাক, পানমশলার বিজ্ঞাপনী প্রচার থেকে সরে দাঁড়িয়েছেন। সেই তালিকায় অনেক আগেই যুক্ত হয়েছিলেন আল্লু অর্জুন(Allu Arjun)। এবার পান মশলার পর এবার এক মদ প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনের প্রস্তাব ফেরালেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, একটি মদ এবং পানমশলার ব্র‍্যান্ডের বিজ্ঞাপনে অভিনয়ের জন‍্য তাকে ১০ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। কিন্তু এই ধরনের দ্রব্যের প্রচার করতে মোটেই রাজি নন অভিনেতা। সংবাদমাধ‍্যম সূত্রে খবর, পুষ্পার জনপ্রিয়তার পর প্রতি বিজ্ঞাপনে অভিনয়ের জন্য এখন ৭.৫ কোটি টাকা পারিশ্রমিক নেন আল্লু। তার থেকেও বেশি টাকা অফার করেছিল এই সংস্থা।

আরও পড়ুন: সাক্ষাৎ ভগবান! রাস্তায় জ্যাম, রোগীকে বাঁচাতে ৪৫ মিনিট দৌড়েই অপরেশন থিয়েটারে পৌঁছলেন ডাক্তার

প্রসঙ্গত, পর্দায় যেমন চরিত্রেই অভিনয় তিনি করুন না কেন, আদতে যে তিনি ‘ফ্যামিলি ম্যান’ তা বলাই যায়। পর্দায় অভিনয়ের জন‍্য ধূমপান করতে হলেও বাস্তব জীবনে তামাক ছুঁয়েও দেখেন না আল্লু। আর সেই ভাবমূর্তিই তিনি বজায় রাখতে চান। খারাপ জিনিস বর্জন করে দিতে চাইছেন তিনি। তাই ভালো অভ্যাস যেমন বৃক্ষরোপণ এবং পরিবেশ সচেতনতামূলক বিভিন্ন কাজ করার জন‍্য অনুরাগীদের উৎসাহ দিচ্ছেন অভিনেতা।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close