দেশ

মোদীর ডাকে সাড়া দিলেন আমবানী, আত্মনির্ভর ভারত গড়ার কাজ এগুলো আরো এক ধাপ

মহানগরবার্তা ওয়েব ডেস্ক : লাদাখ সীমান্ত জুড়ে যে সমস্যার সৃষ্টি হয়েছিলো তার ফলেই চিনা দ্রব্য বয়কটের একটি রেশ সমগ্র দেশ জুড়ে ছড়িয়ে পড়েছিলো। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তখন সমগ্র দেশবাসীর উদ্দেশ্যে আত্মনির্ভরশীল গড়ে তোলার একটি প্রস্তাবনা সামনে রেখেছিলেন। এবার এই ডাকেই সাড়া দিলেন আমবানী, জানালেন এবার ভারতের বাজারে আসতে চলছে জিও গ্লাস।

প্রসঙ্গত, ইতিমধ্যেই জিও জানিয়েছে যে আগামী বছর ভারতের বাজারে আসতে চলেছে 5G। এর ফলে ভারত বিশ্বদরবারে প্রযুক্তিগতভাবে আরো দ্রুততর হয়ে উঠবে। এই বিষয়ে নেটিজেনরা মনে করছেন, বার্ষিক সমমেলনে জিও র কর্নধার আমবানীর এই ঘোষণা দেশকে অনেকটাই এগিয়ে দেবে। এবার জিও জানালো খুব শীঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে জিও গ্লাস বা চশমা। এটি এমন একটি চশমা, যার সাহায্যে সাধারণ মানুষজন একাধিক সুবিধা ভোগ করতে পারবে।

জানা গিয়েছে, এই চশমা পরে মানুষ একসাথে প্রায় ২৫টিরও বেশি ফোন অ্যাপ্লিকেশনের সুবিধা ভোগ করবে। এর সাথে সাথে মিলবে ৩ডি মিটিং এবং ভিডিও কলের সুবিধাও। এছাড়াও এই চশমার সাহায্যে যে কোনও ধরনের মিটিং এ খুব সহজেই গ্রাফ ছবি নিয়ে কথাও বলা যাবে। এই চশমা এতটাই উন্নতমানের যে সহজে এটি নষ্ট হওয়ার কোনও বালাই নেই। একথা জিও স্পষ্টভাবে তাদের বিবৃতিতে জানিয়ে দিয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close