ভাইরাল

ফোন পে’র বিজ্ঞাপনে আমির খান ও আলিয়া ভাট, বয়কটের ডাক নেটিজেনদের

মহানগর বার্তা ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কিত বিষয়ে গোটা দেশ জুড়েই যেভাবে বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হচ্ছে ফলস্বরূপ এবার এর প্রকোপ পড়লো ফোন পে অ্যাপের উপর। সম্প্রতি সুপ্রিম কোর্টের আইনজীবী প্রশান্ত প্যাটেল উমরাও তাঁর নিজস্ব টুইট্যার অ্যাকাউন্টে একটি পোস্ট দেন যেখানে তিনি নেপোটিজমকে প্রচার করার বিরুদ্ধচারণ করে ফোন পে অ্যাপ বয়কট করার দাবি জানান, পোস্টটি প্রকাশ্যে আসার সাথে সাথেই নেটিজেনরা এর সমর্থন জানিয়ে ফের পদক্ষেপ গ্রহণ করলেন ফোন অ্যাপের বিরুদ্ধে।

 

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হিসেবে মানসিক অবসাদ জনসমক্ষে আসতেই দেশের সমস্ত জনসাধারণ সরব হয়েছিলেন বলিউডের নেপোটিজমের বিরুদ্ধে। আলিয়া ভাট থেকে শুরু করে করণ জহর এমনকি পাঞ্চোলি পরিবারও জনরোষের শিকার হয়েছে বারংবার। তবে এদিন লইয়ার প্রশান্ত প্যাটেলের তোলা এই দাবিতে দেখা গিয়েছে জনমতের ঢল।

 

 

প্রাথমিক সূত্রে পাওয়া খবর অনুযায়ী, যে সমস্ত সংস্থা নেপোটিজমের বার্তাবাহক তাদের বয়কটের দাবি জানাচ্ছে দেশের জনসাধারণ। সম্প্রতি ফোন পে অ্যাপের তাদের বিজ্ঞাপনে আলিয়া ভাট এবং আমির খানকে দেখা যেতে ক্ষুব্ধ নেটজনতারা। অনেকের মতেই বিক্রি বাড়ানোর জন্য আমির খান এবং আলিয়া ভাটকে প্রচারের জন্য সামনে আনলেই নেতিবাচক পদক্ষেপ গ্রহণ করেছে নেটিজেনরা। এই বিষয়ে শ্রীজিতা ব্যানার্জি নামের এক তরুণী জানিয়েছে, “আমরা এর বিরোধিতা জানাই। এই নেপোটিজমকে কিছুতেই মেনে নেওয়ার নয়।এদের আর সহ্য করা যাচ্ছেনা। ফোন পে অ্যাপ বয়কট করা হোক।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close