বিনোদন

অমিত শাহ, হিন্দু দেবদেবীদের নিয়ে মজা করায় গ্ৰেফতার শিল্পী, পাশে দাঁড়ালো বলিউড

মহানগর বার্তা ওয়েবডেস্ক: হিন্দু দেবদেবী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে অশালীন মন্তব্যের অভিযোগে আটক করা হয় কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকিকে। ফারুকি এবং তাঁর ৫ সঙ্গীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এর এ, ২৬৯ ধারায় দায়ের করা হয় অভিযোগ। এরপর গুজরাটের জুনাগড়ের ওই কৌতুকশিল্পীকে গ্রেফতার করা হয়।

মুনাওয়ার ফারুকির গ্ৰেফতারের পর গর্জে ওঠে বলিউডের একাংশ। অভিনেতা ভীর দাস, বরুণ গ্রোভারসহ বলিউড প্রতিবাদে সরব হয়। শুধুমাত্র মজা করায় কেন মুনাওয়ারকে গ্রেফতার করা হবে, প্রশ্ন তোলেন ‘সেক্রেড গেমস’-এর চিত্রনাট্যকার বরুণ গ্রোভার। পাশাপাশি বরুণ একটি ভিডিয়ো শেয়ার করে বলেন, বিজেপি বিধায়কের ছেলে একলব্য সিং গউর এবং তাঁর দলবল ও মুনাওয়ারকে মারধোর করে।

প্রসঙ্গত, গত শনিবার মধ্যপ্রদেশের ইন্দোরে একটি অনুষ্ঠানে হাজির হন কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকিসহ এডউইন অ্যান্থনি, প্রকার ব্যাস, প্রতীম ব্যাস এবং নলিন যাদব। ইন্দোরের ওই অনুষ্ঠান চলাকালীন সেখানে হাজির ছিলেন স্থানীয় বিজেপি বিধায়ক মালিনী লক্ষ্মণ সিং গউরের ছেলে একলব্য। সে অভিযোগ জানান ওই অনুষ্ঠানে হিন্দু দেবদেবী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র সম্পর্কে অশালীন মন্তব্য করা হয়। পাশাপাশি এও অভিযোগ করা হয় কমেডি শো চলাকালীন করোনা বিধি মানা হয়নি। যার জেরে ইন্দোরের একটি ক্যাফের মধ্যে প্রায় ১০০ জন পাশাপাশি বসে শো দেখতে শুরু করেন। পরে পাল্টা অভিযোগ আসে মুনাওয়ার ফারুকি ও তাঁর সঙ্গীদের তরফে। অভিযোগ, মুনাওয়ার ফারুকিকে টেনে হিঁচড়ে মধ্যপ্রদেশের ইন্দোরের ওই ক্যাফে থেকে নিয়ে যাওয়া হয় এবং তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ জানানো হয়।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close