রাজ্যরাজনীতি

“অনুব্রতকেও এক কোণে জায়গা দিয়ে দেব”, কটাক্ষ দিলীপ ঘোষের

মহানগরবার্তা ওয়েবডেস্ক: একুশের বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে, রাজনৈতিক বাদানুবাদে ততই উত্তপ্ত হচ্ছে বাংলার পরিস্থিতি। একদিকে যেমন লোকসভা নির্বাচনের সাফল্যকে হাতিয়ার করে মসনদ দখলের লড়াইয়ে ঝাঁপাচ্ছে বিজেপি, অন্যদিকে তেমনই ক্ষমতা ধরে রাখতে মরিয়া তৃণমূলও। এমতাবস্থায় দলবদলের কালো মেঘে বিপর্যস্ত শাসক শিবিরকে আরো একবার কটাক্ষ করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

গতকালই তারাপীঠের মন্দিরে দলের মঙ্গল কামনায় পুজো দিয়েছিলেন বীরভূমের তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি অনুব্রত মন্ডল। এবার তাঁকে কটাক্ষ করে বিজেপি নেতা দিলীপ ঘোষের বক্তব্য, যেভাবে শাসকদলের সকলেই বিজেপিতে যোগ দিচ্ছেন, তাতে অনুব্রত মন্ডলকেও তাঁরা দলে জায়গা দিতেই পারেন। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ বাবু বলেন, “যেভাবে সবাই আসছে এরপর হয়তো ওঁনারও লাইন লেগে যাবে।”

বস্তুত গতকাল তারাপীঠের মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অনুব্রত মন্ডল। সেখান থেকে বেরিয়ে তিনি জানিয়েছিলেন ২২০ টি আসনে জয়লাভের প্রার্থনা জানিয়েছেন তিনি মায়ের কাছে। আর মা যে তাঁর কথা রাখবেন সে ব্যাপারে তিনি নিশ্চিত। এদিন অনুব্রত মন্ডলের সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের বক্তব্য, “আমি জানি না ২২০টা BJP-র জন্য বলেছেন না কি Trinamool Congress-এর জন্য বলেছেন। BJP-র জন্যও বলতে পারেন।”

অনুব্রত মন্ডল যদি তৃণমূল ছাড়েন তবে কি বিজেপি তাঁকে দলে নেবে? প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ জানান, “কাকে নেওয়া হবে না হবে তা আমি একা ঠিক করব না। আমাকে উনি ওঁনার দলে আহ্বান করেছেন। ওই দলটা থাকলে তো আহ্বান করবেন। জানি না উনি কোথায় যাবেন সেটা আগামী দিন দেখা যাবে। আসতে চাইলে দল ভাববে। এত লোককে জায়গা দিয়েছে দল। একটু কোণে জায়গা তো দিতেই পারি আমরা তাঁকে।”

প্রসঙ্গত উল্লেখ্য, গতকালই তৃণমূল কংগ্রেসের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করেছেন প্রাক্তন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। আজ অমিত শাহের রাজ্য সফরেই নাকি তিনি যোগ দিতে চলেছেন বিজেপিতে, এমনটাই জানা গেছে বিশেষ সূত্রের খবরে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close