খবররাজ্য

অনুব্রতকে স্লোগানে কটাক্ষ অব্যাহত, এবার কেষ্টকে দেখে ‘গরু চোর’ বলল দুধওয়ালা

মহানগর বার্তা ডেস্ক: আদালত থেকে বেরোতেই অনুব্রতকে( Anubrata Mondal) শুনতে হল ‘গরু চোর’।অনুব্রতকে দেখেই গরু চোর স্লোগান তুললেন এক দুধ বিক্রেতা।যদিও তড়িঘড়ি ঘটনাস্থল থেকে সরিয়ে দেওয়া হয় ওই দুধ বিক্রেতাকে।এর আগেও একাধিকবার গরু চোর স্লোগান শুনতে হয়েছে অনুব্রতকে(Anubrata Mondal)।

বৃহস্পতিবার ঘড়ির কাঁটায় তখন সকাল ৬টা ৪৫ মিনিট। আসানসোল বিশেষ সংশোধনাগার থেকে বের করে গাড়িতে তোলা হয় অনুব্রতকে(Anubrata Mondal)। একটি বাতানুকূল গাড়িতে তোলা হয়। গাড়িতে ওঠার সময় সাংবাদিকদের সঙ্গে দু-চার কথা কথা বলেন অনুব্রত।শরীর ভাল নেই বলেও জানান অনুব্রত। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে কড়া নিরাপত্তায় আসানসোল থেকে কলকাতায় নিয়ে আসা হচ্ছে অনুব্রতকে। তৃণমূল নেতার গাড়ির সামনে এবং পিছনে রয়েছে পুলিশ স্কোয়াড।

আরও পড়ুন: ‘মুসলিম ডেলিভারি বয় পাঠাবেন না’! সুইগিকে ‘আজব আবদার’ গ্রাহকের,

উল্লেখ্য, গরু পাচার মামলায় গত ১১ আগস্ট সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল(Anubrata Mondal)। সিবিআই হেফাজতে থাকাকালীন কলকাতার নিজাম প্যালেসে ছিলেন তিনি। সেখানেই চলছিল জিজ্ঞাসাবাদ। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি। আসানসোলের বিশেষ সংশোধনাগারই এখন ঠিকানা তাঁর। সূত্রের খবর, সংশোধনাগারের হাসপাতাল ওয়ার্ডে রয়েছেন। ২ শয্যার হাসপাতালে চিকিৎসার সমস্ত বন্দোবস্ত রয়েছে।

আরও পড়ুন: জুন-মিমি-নুসরতরা দলকে লুটেপুটে খাচ্ছে’, বিস্ফোরক মন্তব্য রাজ্যের মন্ত্রীর

সিবিআই সূত্রে খবর, অনুব্রতর(Anubrata Mondal) প্রয়াত স্ত্রী এবং মেয়ের নামে এখনও পর্যন্ত প্রায় পাহাড় সমান সম্পত্তির খোঁজ পাওয়া গিয়েছে। তদন্তকারীদের নজরে রয়েছে বোলপুরের মোট ১০টি রাইস মিল। ইতিমধ্যে ভোলে ব্যোম, শিব শম্ভু চালকলে তল্লাশিও চালিয়েছেন আধিকারিকরা। প্রায় ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিটের কথাও সামনে এসেছে। তবে টাকার উৎস সম্পর্কে জানা যায়নি। অনুব্রতর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ তুলেছে সিবিআই। যদিও সে অভিযোগ খণ্ডন করেছেন জেল হেফাজতে থাকা তৃণমূল(TMC) নেতা।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close