রাজ্যখবর

বেকসুর খালাস অনুব্রত,’সত্যের জয় হল ‘ প্রতিক্রিয়া অনুব্রতের

মহানগর বার্তা ডেস্ক : তথ্য প্রমাণের অভাব। বেকসুর খালাস করা হল অনুব্রত মণ্ডলকে। মঙ্গলকোটে রাজনৈতিক হিংসার মামলায় কোর্টে স্বস্তি অনুব্রতর। তথ্য প্রমাণের অভাবে খালাস কেষ্ট সহ আরও ১৫ জন। এমপিএমএলএ আদালতের বাইরে দাঁড়িয়ে অনুব্রত মণ্ডলের আইনজীবী সৌভিক বাসু ঠাকুর বললেন,”সত্যমেব জয়তে…সত্যের জয় হচ্ছে। আমার ক্লায়েন্ট বেকসুর খালাস ঘোষণা করেছে আদালত। ওঁর বিরুদ্ধে যে অভিযোগ ছিল, মঙ্গলকোটে মল্লিকপুর গ্রামে রাজনৈতিক হিংসায় সরাসরি জড়িত ছিলেন। আসলে ওঁর ভাবমূর্তিটা নষ্ট করা চেষ্টা হয়েছিল। এই মামলা থেকে তাঁকে মুক্তি দেওয়া হল।”

সাক্ষীরা সাক্ষ্য দিয়েছিলেন, তথ্য প্রমাণ আদালতে পেশ করা হয়েছিল, সব কিছুর ভিত্তিতে এদিন এমপিএমএলএ আদালত অনুব্রত-সহ ১৫ জনকে বেকসুর খালাস করে দেয়।

এদিন কাকতালীয়ভাবে সকাল থেকেই অনুব্রত মণ্ডলের মধ্যে আত্মবিশ্বাস ধরা পড়ছিল।”জেলে কেউ সারাজীবন থাকে না, ছাড়া পায়। নিশ্চই ছাড়া পাব।” আসানসোল থেকে কলকাতায় আসার সময় আত্মবিশ্বাসী অনুব্রত মণ্ডল এমনটাই বলেছিলেন। তার আগে সাতসকালেই আসানসোল জেল থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত বলেন, “দিদি পাশে আছে, এটাই এনাফ!” অনুব্রত মণ্ডল নিজের পক্ষে বেশ আত্মবিশ্বাসের সঙ্গে এদিন সাংবাদিকদের কাছে সওয়াল করেছিলেন। আদালত তথ্য প্রমাণের অভাবেই তাঁকে বেকসুর খালাস করল এই মামলা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close