রাজ্যখবর

‘হাতি কাদায় পড়লেও সে হাতিই থাকে’, অতীত ভুলে অনুব্রতর পাশে দাঁড়ালেন শতাব্দী

মহানগর বার্তা ডেস্ক: অনুব্রত মণ্ডলের(Anubrata Mondal) পাশে থাকার বার্তা দিলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়। বীরভূমের খয়রাশোলে এক জনসভায় তিনি বলেন,”অনুব্রতর যখন অসুবিধা রয়েছে,তখন আপনাদের পাশে থাকাটা নৈতিক কর্তব্য। ভালোবাসার প্রমাণ। আমরা অকৃতজ্ঞ নই, সেটা বোঝানোর সময় এসেছে।”

বীরভূমের খয়রাশোলের যে মাঠে সভা করেছিলেন শুভেন্দু অধিকারী, সেই মাঠে এদিন সভার আয়োজন করে তৃণমূল। জনসভায় বক্তব্য রাখতে গিয়ে সাংসদ শতাব্দী রায় বলেন,”যখন আপনার ভালো সময়ে অনুব্রত মণ্ডলকে(Anubrata Mondal) পেয়েছিলেন। যখন আপনার ভালো সময়ে অনুব্রত মণ্ডলের থেকে সাহায্য পেয়েছেন। যখন আপনার ভালো সময়ে অনুব্রতের ক্ষমতায় ক্ষমতাসীন হয়েছেন। যখন আপনার ভালো সময়ে অনুব্রতের দ্বারা প্রয়োজন মিটিয়েছেন। সেই অনুব্রত(Anubrata Mondal) যখন অসুবিধায় আছে, তখন আপনাদের তাঁর পাশে থাকাটা নৈতিক কর্তব্য। ভালোবাসার প্রমাণ। আমরা অকৃতজ্ঞ নই, সেটা দেখানোর প্রমাণ”।

আরও পড়ুন:৫৭০ ভরির গয়না এখন অতীত, জেলে নকুলদানা দিয়ে কালীপুজো সারলেন কেষ্ট

অনুব্রত গ্রেফতার হওয়ার পরই, তাঁর গ্রেফতারিকে হাতিয়ার করে মাঠে নেমেছে বিরোধীরা। এই প্রসঙ্গেও মুখ খোলেন শতাব্দী। শনিবার খয়রাশোলের গোষ্ঠডাঙাল মাঠ থেকে তৃণমূল সাংসদ হাতির সাথে তুলনা করেন বীরভূমের নেতা অনুব্রত মণ্ডলকে। তিনি বলেন, “হাতি কাদায় পড়লে টিকটিকিতে লাথি মারে। হাতি অনুব্রত মণ্ডল(Anubrata Mondal) যখন কাদা থেকে উঠে জলে গা ধুয়ে বেরিয়ে আসবেন, তখনও তিনি হাতিই থাকবেন।”

আরও পড়ুন:কেষ্টর যাতে কষ্ট না হয়! জেলেতেও অনুব্রতর ‘যত্ন’ নিচ্ছে সায়গল, খেয়াল রাখছে শরীরের 

অতীতে অনুব্রত আর শতাব্দীর মধ্যে রাজনৈতিক সম্পর্ক খুব মধুর ছিলনা। একই জেলায় রাজনীতি করলেও কিছুদিন আগে পর্যন্ত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) এবং বোলপুরের সাংসদ শতাব্দী রায় (Shatabdi Roy) বিরোধী গোষ্ঠী হিসাবেই পরিচিত ছিলেন। দলীয় অনুষ্ঠানেও সাধারণত দুজনকে একসঙ্গে দেখা যেত না। ফলে এবার শতাব্দী রায়ের অনুব্রত মণ্ডলের সমর্থনে সওয়াল করা এবং অনুব্রত মণ্ডলের পাশে থাকার আবেদন জানানো বোলপুরের রাজনীতিতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close