মহানগর

‘করোনা হলে মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরবো’.. বলা বিজেপি নেতা অনুপম হাজরা করোনা আক্রান্ত

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সদ্যই বিজেপিতে সর্বভারতীয় সম্পাদকের পদ পেয়েছেন প্রাক্তন তৃণমূল সাংসদ অনুপম হাজরা। যদিও তার পদপ্রাপ্তির পরের দিনেই বারুইপুরে বিজেপির সভায় যোগ দিতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে বিদ্ধ হন তিনি। গত রবিবার বারুইপুরের ওই সভায় বিজেপির নেতা ও কর্মীদের একাংশের মধ্যে করোনা বিধিকে না মানার প্রবল উৎসাহ দেখা গিয়েছিল। সর্বভারতীয় নেতা হয়েও অনুপম হাজরা পর্যন্ত মাস্ক ছাড়াই ওই সভায় হাজির ছিলেন। আর আজ সকালে অনুপম নিজেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন তিনি করোনা আক্রান্ত।

রবিবার বারুইপুরের সভায় সাংবাদিকরা যখন মাস্ক না পড়া ও করোনা বিধিকে অবহেলা করা নিয়ে অনুপম হাজরাকে প্রশ্ন করেন, তখন তিনি বলেন পশ্চিমবঙ্গের বিজেপি কর্মীরা করোনার থেকেও অনেক বড় ভয়ঙ্কর ভাইরাসের বিরুদ্ধে লড়ছে। আর সেই ভাইরাস হলেন মমতা ব্যানার্জি! এমনকি এরপর অনুপম মন্তব্য করে বসেন “আমার করোনা হলে সোজা গিয়ে মমতা ব্যানার্জিকে জড়িয়ে ধরবো” ! তার এই শেষের মন্তব্য নিয়ে রাজ্য রাজনীতিতে ব্যাপক ঝড় ওঠে। এই কুরুচিকর মন্তব্যের প্রেক্ষিতে তৃণমূল, কংগ্রেস, বাম এমনকি বিজেপির অনেকেই তার তীব্র সমালোচনা করেন। শিলিগুড়ি থানায় তৃণমূলের উদ্বাস্তু সেল এই বিষয়ে অনুপম হাজরার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

সদ্য পদ পাওয়া বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরার অফিসের সঙ্গে আজ যোগাযোগ করলে তার সহকারীরা জানান গত কয়েকদিন ধরেই প্রাক্তন সাংসদের জ্বর ছিল। তাই গতকাল অর্থাৎ বৃহস্পতিবার করোনা পরীক্ষা করা হয়, আর আজ সকালেই তার রিপোর্ট এসেছে যে অনুপম হাজরা কোভিড-১৯ পজেটিভ। অনুপম হাজরার অফিসের কর্মীরা জানিয়েছেন তিনি আপাতত কলকাতার ফ্ল্যাটে আছেন এবং উপসর্গ থাকার দরুন সর্বক্ষণ ডাক্তারের পরামর্শ নেওয়া হচ্ছে। বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করার হবে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close