দেশ

শিবসেনার মন্ত্রীর তদন্তের নির্দেশ! টেনে-হিঁচড়ে গ্রেপ্তার করা হলো অর্ণব গোস্বামীকে

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ গ্রেপ্তার অর্ণব গোস্বামী। দু বছরের পুরনো মামলা। তাতেই ঋণ না শোধ করা এবং আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সর্বভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফকে। পিটিআই সূত্রের খবর ৫৩ বছর বয়সী এক ইনটেরিওর ডিজাইনারকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠছে অর্ণবের বিরুদ্ধে।

সূত্রের খবর, বুধবার সকালেই তাঁকে বাড়ি থেকে গ্রেফতার করেন পুলিশ। সংবাদসংস্থা এএনআই এর তরফে একটি ভিডিও প্রকাশ করা হয় যেখানে দেখা যায় যে অলিবাগ পুলিশের একটি দল অর্ণবকে রীতিমতো ধাক্কা দিয়ে ভ্যানে তুলছে। পুলিশের বিরুদ্ধে এই অভিযোগও ওঠে যে, অর্ণবকে বাড়িতে গিয়ে হেনস্থা করা হয়েছে।

আরও সূত্রের খবর যে, অর্ণবের বিরুদ্ধে অভিযোগ ২০১৮ সালে এক ডিজাইনার ও তাঁর মা’কে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার। পুলিশ আধিকারিক জানান যে, অর্ণব এবং রিপাবলিক টিভির কাছ থেকে টাকা পেতেন এই ডিজাইনার। কিন্তু সেই টাকা না দেওয়ায় আত্মহত্যা করেন তাঁরা, এমনটাই অভিযোগ। এই ঘটনার পর অর্ণব গোস্বামীর নামে অভিযোগ দায়ের করেন অন্বয় নায়েক নামক ডিজাইনারের মেয়ে আদন্যা নায়েক।

 

তার ভিত্তিতেই মহারাষ্ট্রের গৃহমন্ত্রী অনিল দেশমুখ নির্দেশ দেন তদন্তের। কিন্তু প্রথমবার তদন্তের নির্দেশ দিলেও, সেই তদন্ত বেশিদূর এগোয় নি। পরে আদন্যা আবার অভিযোগ দায়ের করলে ফের তদন্তের নির্দেশ দেন অনিল দেশমুখ। মহারাষ্ট্রের গৃহমন্ত্রীর দাবি, কেউ দোষ করলে ছাড়া হবেনা। আজ সকালে গ্রেপ্তার করা হয়েছে অর্ণব গোস্বামীকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close