বিনোদন

বুটের লাথি, জল খেতেও দেওয়া হয়নি! জামিনে আবেদন অর্ণবের

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সাংবাদিক অর্ণব গোস্বামীর গ্রেফতার প্রসঙ্গে জারি তরজা। এবার পুলিশের বিরুদ্ধে জেল হেফাজতে অভব্য আচরণের অভিযোগ আনলেন অর্ণব গোস্বামী। রিপাবলিক টিভির কর্ণধারের অভিযোগ মুম্বাই পুলিশ তাঁকে মারধর করেছে, তেষ্টার জল পর্যন্ত খেতে দেয় নি। শারীরিক নির্যাতনের দৃষ্টান্ত হিসেবে পিঠে গভীর ক্ষতর কথাও জানিয়েছেন তিনি।

জানা গেছে,আলিবাগ আদালতে জামিনের আবেদন খারিজের পর মুম্বই হাইকোর্টে জামিনের জন্য আবেদন করেছেন রিপাবলিক টিভির কর্ণধার এবং প্রধান সঞ্চালক অর্ণব গোস্বামী। এই আবেদন পত্রেই মুম্বাই পুলিশের বিরুদ্ধে অভব্যতা ও নির্যাতনের অভিযোগ এনেছেন তিনি। অর্ণব গোস্বামী জানিয়েছেন, তাঁকে গ্রেফতার করে আলিবাগ থানায় নিয়ে যাওয়ার সময় এবং তারপর পুলিশ কাস্টডিতে চরম অভব্যতা করেছে পুলিশ।

অভিযোগ, পুলিশের অত্যাচারে তাঁর বাঁ হাতে ছয় ইঞ্চি গভীর আঘাত লেগেছে। এছাড়া শিরদাঁড়াতেও মারাত্মক আঘাত পেয়েছেন অর্ণব গোস্বামী। এখানেই শেষ নয়, পুলিশের বিরুদ্ধে বুট পড়ে লাথি মারার অভিযোগও এনেছেন তিনি। এমনকি তেষ্টার জল চাইলে তাও দেওয়া হয় নি তাঁকে, এমনটাই অভিযোগ রিপাবলিক টিভির কর্ণধার অর্ণব গোস্বামীর। এছাড়াও, তাঁকে জুতো পর্যন্ত দেওয়া হয়নি এবং জোর করে কোনো তরল পদার্থ পান করিয়ে দেওয়া হয়েছিল যার জেরে তিনি বিষম খেয়েছিলেন বলেও নিজের জামিন আবেদনে উল্লেখ করেছেন তিনি।

বস্তুত, এদিন অর্ণব দাবি করে বলেন, তাঁর বিরুদ্ধে তদন্ত বেআইনি কারণ আগেই আলিবাগের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এই মামলা বন্ধ করে দিয়েছিলেন। সেই নির্দেশ খারিজ করে নতুন কোনও নির্দেশ দেওয়া হয়নি বলে তিনি দাবি করেছেন। এজন্যই তাঁর গ্রেপ্তার বেআইনি বলে দাবি অর্ণবের।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ৪ নভেম্বর সকালে রিপাবলিক টিভির কর্ণধার অর্ণব গোস্বামীকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তাঁর বিরুদ্ধে দু বছরের পুরোনো এক অভিযোগ আনা হয়েছে। এক ব্যক্তিকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে। আপাতত ১৪ দিনের জেল হেফাজতে আছেন তিনি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close