দেশ

একজন নির্দোষ ব্যক্তিকে গ্রেফতার করে অত্যাচার চালানো হচ্ছে, দাবি অর্ণবের স্ত্রী’র

মহানগরবার্তা ওয়েবডেস্ক:সাংবাদিক অর্ণব গোস্বামীর গ্রেফতারি নিয়ে এবার মুখ খুললেন তাঁর স্ত্রী সাম্যব্রতা রায় গোস্বামী। এদিন রিপাবলিক টিভির কাছে দেওয়া একটি বিবৃতিতে তিনি জানান কিভাবে তাঁর স্বামীকে হেনস্থা করেছে মুম্বাই পুলিশ। শুধু তাই নয়, সেই সঙ্গে তিনি দেশের মানুষের কাছে আবেদন জানিয়েছেন অর্ণব গোস্বামীর গ্রেফতারি এবং পুলিশি হেনস্থার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে।

রবিবার জনপ্রিয় সাংবাদিক এবং রিপাবলিক টিভির কর্ণধার অর্ণব গোস্বামীর স্ত্রী সাম্যব্রতা রায় গোস্বামী তাঁর বিবৃতিতে বলেন, “গত চার দিন ধরে আমার স্বামী পুলিশি হেফাজতে আছেন। মহারাষ্ট্র পুলিশ ওঁকে টেনে হিঁচড়ে গাড়িতে তুলে তালোজা জেলে নিয়ে গিয়েছিল। আমার স্বামী বারবার বলেছিলেন ” আমার জীবনের ঝুঁকি আছে”, কিন্তু তাঁর কথায় কর্ণপাত করা হয় নি।” পাশাপাশি নিজের আইনজীবীর সঙ্গে দেখা করতেও অর্ণবকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ জানিয়েছেন সাম্যব্রতা গোস্বামী।

“ওর সঙ্গে যে আচরণ করা হয়েছে তার বিস্তারিত জানিয়ে হাত জোর করে ও মাননীয় সুপ্রিম কোর্টের কাছে জামিনের আবেদন জানিয়েছে”, বলেন সাম্যব্রতা।তাঁর স্বামীর বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন এবং মিথ্যা বলেও দাবি করেছেন তিনি। এখানেই শেষ নয়, সাম্যব্রতা আরো জানান,”একজন নির্দোষ ব্যক্তি, একজন জনপ্রিয় সাংবাদিককে এভাবে ভুয়ো মামলায় গ্রেফতার করে অত্যাচার চালানো হচ্ছে। রাজনীতির দ্বারা প্রভাবিত আগ্রাসন থেকেই এই কাজ করা হয়েছে।” মহারাষ্ট্র রাজ্যে যে গণতন্ত্র বিপন্ন, সে কথাও জানিয়েছেন অর্ণব গোস্বামীর স্ত্রী।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ৪ঠা নভেম্বর সকালে রিপাবলিক টিভির কর্ণধার অর্ণব গোস্বামীকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এরপর একাধিক বার জামিনের আবেদন করলেও এখনও জেলেই আছেন তিনি। ইতিমধ্যে পুলিশের বিরুদ্ধে শারিরীক নির্যাতনের অভিযোগও এনেছেন অর্ণব। তাঁকে বুট দিয়ে লাথি মারা হয়েছে এবং তেষ্টার জল দেওয়া হয় নি, এমনটাই অভিযোগ তাঁর। সেই পরিপ্রেক্ষিতে এবার মুখ খুলেছেন তাঁর স্ত্রী এবং রিপাবলিক টিভির অন্যতম এডিটর সাম্যব্রতা রায় গোস্বামী।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close