খবরদুনিয়া

‘আমি হনুমানের ভক্ত, কংসের বংশকে শেষ করব,’ মোদী-শাহকে বেনজির আক্রমণ কেজরিওয়ালের

মহানগর বার্তা ডেস্ক: “আমি হনুমানের ভক্ত। আমার জন্ম জন্মাষ্টমীর দিন। আমি এসেছি এই কংসের বংশকে ধ্বংস করতে।” মোদী-শাহ রাজ্য গুজরাতে দাঁড়িয়ে এভাবেই বিজেপিকে আক্রমণ করলেন আম আদমি পার্টির প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। শনিবার ভদোদরার একটি নির্বাচনী জনসভায় এই মন্তব্য করেন তিনি। এর সঙ্গেই কেজরিওয়ালের মুখে উঠে আসে জয় শ্রীরাম, জয় শ্রীকৃষ্ণ স্লোগানও।

 

এদিন কেজিওয়াল বলেন, “ওরা (বিজেপি) আমাকে আক্রমণ করছে। ওরা অন্ধ হয়ে গিয়েছে। ঈশ্বরকে অপমান করতে বাঁধছে না।” প্রসঙ্গত, মোদী রাজ্যে প্রভাব বিস্তারের মুখেই হিন্দু বিরোধী তকমা জুটেছে অরবিন্দের দলের। আপ নেতা গৌতমের মন্তব্যে বিতর্ক শুরু হয়েছে। দিকে দিকে হিন্দু বিরোধী আপ, কেজরিওয়াল। এই স্লোগান লেখা পোস্টারে ভরেছে। ঠিক এই পরিস্থিতিতে দাঁড়িয়ে শনিবার সভা করে আপ। বৃষ্টির প্রায় ঘণ্টা তিনেক অপেক্ষার পর শুরু হয় একটি মিছিল। তারপরেই জনসভা করেন অরবিন্দ কেজরিওয়াল।

 

প্রসঙ্গত, গুজরাতের বিধানসভা নির্বাচন কড়া নাড়তেই কোমর বেঁধে নেমেছে আম আদমি পার্টি। পঞ্জাবের পর ফের গুজরাতে ঘা দিতে চাইছেন অরবিন্দ কেজরিওয়ালরা। পঞ্জাবে যেভাবে অনেকদিনের চেষ্টায় ক্ষমতায় এসেছে আপ। ঠিক সেই পদ্ধতিতেই গুজরাতের শাসব্যবস্থায় প্রভাব বিস্তার করতে চাইছে আপ। এদিকে ভঙ্গুর কংগ্রেস আটকাতে খুব একটা চাপ নিতে হচ্ছে না বিজেপিকে। ঠিক এই প্রেক্ষাপটে দাঁড়িয়ে গুজরাতের বিরোধী আসন ধরতে নেমেছে আপ। আর সেই চেষ্টাতেই বারবার গুজরাতে যাচ্ছেন নেতারা। এবার সেখানে গিয়েই হিন্দু বিরোধী প্রচারে জল ঢাললেন কেজরিয়াল। বুঝিয়ে দিলেন, তিনিও বড় হিন্দু! বলছেন অনেকেই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close