খবররাজ্য

বিজেপির মধ্যে যে চোরগুলি ঘাপটি মেরে বসে আছে তাঁদের সুকান্তবাবু জানেন : বাবুল সুপ্রিয়

মহানগর বার্তা ডেস্ক : নবান্ন অভিযানে ঝান্ডা এবং ডান্ডা নিয়ে যাওয়ার হুঁশিয়ারি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। সুকান্ত মজুমদারের বিস্ফোরক এই মন্তব্যের এবার পাল্টা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বর্তমান তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়(Babul Supriyo)।

এদের নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করে বাবুল সুপ্রিয়(Babul Supriyo) লেখেন,”মুখের ভাষায় ক্রমশ পরবর্তী ‘ঘোষ-বাবু’ হয়ে ওঠার সব লক্ষন দেখাচ্ছেন সুকান্ত মজুমদার।আইন আইন পথে নিশ্চয়ই চলবে কিন্তু বিজেপির মধ্যে যে চোরগুলি দেশজুড়ে ঘাপটি মেরে বসে আছে তাঁদের নাম সুকান্তবাবুও জানেন, তাঁদের এলাকার মানুষও জানে”।

আরও পড়ুন:ট্রান্সজেন্ডার মানে যৌনকর্মী ! এই মিথ ভেঙে শিক্ষকতা জীবনের ৩২ বছর পার করলেন মানবী 

উল্লেখ্য, চলতি বছরের সেপ্টেম্বর মাসেই বিজেপির রাজ্য সভাপতি পদ থেকে সরিয়ে সর্বভারতীয় সহ সভাপতি করা হয় দিলীপ ঘোষকে এবং রাজ্য সভাপতি করা হয় সুকান্ত মজুমদারকে। বরাবরই বিস্ফোরক মন্তব্য করে থাকেন দিলীপ ঘোষ। রাজ্য সরকারকে বিছানায় নিতে গিয়েও একাধিকবার বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছে তাঁকে। এমনকি নিজের দলের নেতা-নেত্রীদের বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। আর এবার সেই পথেই হাঁটছেন সুকান্ত মজুমদার এমনটাই দাবি করলেন বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন:নেশাকে বানিয়েছেন পেশা, বাইকে খাবারের স্টল নিয়ে ১০টি রাজ্য ঘুরেছেন এই যুবক

উল্লেখ্য,রবিবার বিকেলে পূর্ব মেদিনীপুরের তমলুকের ডিমারিতে বিজেপির জনসভায় বিস্ফোরক মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানে ঝান্ডার সঙ্গে মোটা ডান্ডা ও যাবে বলে রাজ্য সরকারকে আক্রমণ করেন তিনি।এবার তাঁকে পাল্টা দিলেন বাবুল সুপ্রিয়।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close