রাজ্যরাজনীতি

‘রাজনৈতিক হত্যায় চুপ কেন পুলিশ’,বিজেপি কর্মী হত্যার প্রতিবাদে বিস্ফোরক বাবুল

মহানগর বার্তা ওয়েবডেস্ক: আসন্ন বিধানসভা নির্বাচনের আগে রাজ্যে একের পর এক বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যুর বিরুদ্ধে এবার মুখ খুললেন বাবুল সুপ্রিয়। সম্প্রতি হুগলিতে এক বিজেপি কর্মীর খুনের ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি জানালেন, তৃণমূল শাসিত রাজ্যে এখন রাজনৈতিক হত্যা স্বাভাবিক হয়ে গেছে। এ বিষয়ে পুলিশের নিষ্ক্রিয়তার দিকেও আঙুল তুলেছেন বিজেপি সাংসদ।সাংসদ।

সোমবার হুগলির এক বিজেপি কর্মীর হত্যাকান্ডের প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন বাবুল সুপ্রিয়। নিজের ট্যুইটার হ্যান্ডেলে রাজ্যের পুলিশ প্রশাসনের বিরুদ্ধে তোপ দেগে তিনি লিখেছেন, “রাজ্যে তৃণমূল শাসনে রাজনৈতিক হত্যা এতটাই স্বাভাবিক হয়ে গিয়েছে যে পুলিশের তাতে আর কিছু যায় আসে না?” নিজের এই পোস্টের সঙ্গে তিনি ‘টাইমস্ অফ ইন্ডিয়া’র প্রকাশিত একটি সংবাদ প্রতিবেদনের লিঙ্ক জুড়ে দিয়েছেন। শুধু তাই নয়, সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন, “TmcStopPoliticalKillings”, অর্থাৎ ” তৃণমূল রাজনৈতিক হত্যা বন্ধ করো”।

শনিবার হুগলির আরামবাগের খানাকুল অঞ্চলে তৃণমূল এবং বিজেপির সংঘর্ষে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছিল পরিস্থিতি। দুই দলের বচসা এবং হাতাহাতিতে শেষ পর্যন্ত এক বিজেপি সমর্থকের মৃত্যু হয়। ধারালো অস্ত্রের আঘাতে তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে শাসকদলের বিরুদ্ধেই। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়। তৃণমূলের আগ্রাসন এবং বিজেপি কর্মীর হত্যার প্রতিবাদে রবিবার খানাকুল অঞ্চলে ধর্মঘটও ডাকা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই জায়গায় জায়গায় বিজেপি কর্মী সমর্থকদের অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। টিটাগড়ের বিজেপি নেতা মনীষ শুক্লর হত্যার পরে আরো বেশ কিছু মৃত্যুর খবর এসেছে। হুগলির ঘটনার পরিপ্রেক্ষিতে এদিন সেই সমস্ত রাজনৈতিক হত্যার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মুখ খুলেছেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close