রাজ্যরাজনীতি

“তৃণমূলকে আরব সাগরে পাঠাব” হুঙ্কার বাবুল সুপ্রিয়ের

মহানগরবার্তা ওয়েবডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনের আগে নানা বিষয়কে কেন্দ্র করে ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে বাংলার রাজনৈতিক পরিস্থিতি। এক দিকে যেমন গত লোকসভা নির্বাচনের সাফল্যকে হাতিয়ার করে মসনদ দখলের লড়াইয়ে ঝাঁপাচ্ছে বিজেপি, অন্যদিকে তেমনই ক্ষমতা ধরে রাখতে মরিয়া তৃণমূলও। এমতাবস্থায় সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর ছড়ানোর অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে।

দলবদলের কালো মেঘে বেশ কিছু দিন ধরেই বিপর্যস্ত রাজ্যের শাসক শিবির। প্রাক্তন পরিবহন মন্ত্রী তথা হেভিওয়েট তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী যোগ দিয়েছেন বিজেপিতে। এর মাঝে রাজ্যের বিজেপি নেতা বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দিতে চলেছেন, এমনই এক খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এই খবরের পরিপ্রেক্ষিতে এবার সোশ্যাল মিডিয়াতেই নিজের প্রতিক্রিয়া জানালেন বাবুল সুপ্রিয়।

তাঁর তৃণমূলে যোগ দেওয়ার খবর যে শুধুই মিথ্যা তা নয়, এই ঘটনাকে তৃণমূল কংগ্রেস সমর্থকদের অপপ্রচার বলেও উল্লেখ করেছেন বিজেপির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। জনপ্রিয় সংবাদ সংস্থা এবিপি আনন্দের ভুঁয়ো লোগো ব্যবহার করে এই মিথ্যে খবরের ছবি প্রচার করা হয়েছে বলে উল্লেখ করেছেন তিনি। তাঁর কথায়, “TMC দলটাকে আমি মনে প্রাণে ঘৃণা করি। রাজনীতি ছেড়ে দেব, কিন্তু টিভিতে এই হেডিং কখনো হতে দেব না।”

https://www.facebook.com/195086033867546/posts/3720686287974152/?app=fbl

এখানেই শেষ নয়, তিনি আরো বলেন, “২০২১-এ বাংলার মানুষের সাহায্যে এই TMছিঃ সরকারকে দূর আরব সাগরে (যাতে আর বাংলার ধারে কাছে ফিরে আসতে না পারে) না ফেলা অবধি খোলা হাওয়ায় নিঃশ্বাস নিতে পারব না।” বস্তুত তাঁর তৃণমূলে যোগদান নিয়ে যে ভুঁয়ো ছবিটি ছড়িয়েছে, তৃণমূল কংগ্রেসের সমর্থকরা তাতে এবিপি আনন্দের লোগোটিও ভুল ব্যবহার করেছেন বলে কটাক্ষ করেছেন বাবুল সুপ্রিয়। সেই সঙ্গে এবিপির সঠিক লোগোর ছবি নিজের ফেসবুকে শেয়ারও করেছেন তিনি।

বাবুল সুপ্রিয় আরো জানিয়েছেন, এই ভুঁয়ো খবর রটায় তাকে কয়েকদিন ধরে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। প্রচুর অবান্তর ফোনও আসছে। ‘তৃণমূলীদের’ উদ্দেশ্যে তাঁর বক্তব্য, “ফেক নিউজ যদি বানাতেই হয় তো একটু সাবধানে বানাও।”

প্রসঙ্গত উল্লেখ্য, প্রাক্তন তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানকে কেন্দ্র করে এখন সরগরম রাজ্য রাজনীতি। মেদিনীপুরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় গেরুয়া পতাকা হাতে তুলে নিয়েছেন তিনি। এই আবহেই বাবুল সুপ্রিয়ের দলবদল নিয়েও খবর ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close