অফবিট

Bhuban Badyakar: কাঁচা বাড়িতে থাকার দিন শেষ, লক্ষ টাকার অট্টালিকা বানাচ্ছেন ভুবন

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ ভাগ্য যখন ফেরে ঠিক রাজার মতো ফেরে। রাজার মতোই ভাগ্য ফিরেছে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরের। তাঁর গান সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তেই আপামর ভারতবাসীর প্রশংসা পেয়েছিলেন তিনি। দেশের বাইরে বিদেশেও ছড়িয়ে পড়েছিল তাঁর গান। এই গানের কল্যানেই বীরভূমের প্রত্যন্ত গ্রামের বাদাম বিক্রেতা আজ সেলিব্রেটি ভুবন। রিয়েলিটি শো থেকে ভোটের প্রচার এমনকি নামি তারকাদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যায় তাঁকে। একটি গানই ফিরিয়ে দিয়েছে তাঁর ভাগ্য। আগের থেকে অর্থনৈতিকভাবেও স্বচ্ছল হয়েছেন তিনি। তাই গাড়ির পর এবার বাড়ির স্বপ্ন পূরণ হয়েছে তাঁর। লক্ষ লক্ষ টাকা খরচ করে নিজের গ্রামেই পাকা বাড়ি বানিয়েছেন ভুবন।

আগে থাকতেন কাঁচা বাড়িতে। এখন সে বাড়ি ছেড়েছেন। বর্তমানে নতুন পাকা বাড়ির বাসিন্দা তিনি। ভুবন নিজেই জানান, আগে তিনি কাঁচা বাড়িতেই থাকতেন। এখন পাকা বাড়িতে থাকতে ভাল লাগছে। নতুন যে বাড়ি তিনি বানাচ্ছেন তার জন্য লাখ ছয়েক টাকা খরচ হয়েছে বলেও জানিয়েছেন সকলের প্রিয় ‘বাদামকাকু’। ভুবনের এই নতুন প্রাসাদোপম বাড়ির অন্দরসজ্জা হবে চোখ ধাঁধিয়ে যাওয়ার মতো। বাড়িতে এখন মার্বেল বসানো হচ্ছে। দুবরাজপুরের উড়ালজুরি গ্রামে মাথা তোলা ঝকঝকে এই বাড়িতেই থাকবেন ভুবন।

যদিও বাড়ির কাজ এখনও পুরোপুরি ভাবে শেষ হয়নি তবুও কাঁচা বাড়ি ছেড়ে নিজের স্বপ্নের পাকা বাড়িতেই উঠে এসেছেন তিনি। তাঁর এই গোটা ব্যাপারটি নিয়ে গানও বাঁধতে শুরু করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও এখন জোর চর্চা বাদাম কাকুর এই নতুন বানানো বাড়ি নিয়ে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close