ভাইরালদেশ

‘জয় নিশ্চিত’? ভোটের ফল প্রকাশের আগেই এক কুইন্টাল লাড্ডুর অর্ডার দিলেন বিজেপি কর্মীরা

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ বিহারে বিধানসভা নির্বাচনের ফলাফল কাল। কিন্তু এরই মধ্যে সম্ভাব্য জয়ের খুশিতে লাড্ডু বিতরণ শুরু হয়ে গেল বিহারের বিজেপির তরফে। পাটনার বিজেপি কর্মীরা ভোট গণনার এক দিন আগেই জয়ের খুশিতে প্রায় এক কুইন্টাল লাড্ডুর অর্ডার দিয়েছে বলে জানা গেছে দাবি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের। ওই এলাকা থেকে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে ভোটে দাঁড়িয়েছেন নন্দকিশোর যাদব।

জয় নিয়ে আত্মবিশ্বাসী বিজেপি কর্মী সমর্থকদের দাবি, আগামীকাল ভোট গণনার পর নন্দকিশোর যাদব ওই এলাকা থেকে বিপুল ভোটে জয়ী হতে চলেছেন। স্থানীয় জনগণের প্রতিক্রিয়াতেই তা স্পষ্ট। তাছাড়া ওই এলাকায় নন্দকিশোর যাদবের চেষ্টায় যে প্রভূত উন্নতি হয়েছে সে কথাও জানিয়েছেন কর্মীরা। এই খুশিতেই আগাম মিষ্টিমুখের ব্যবস্থা করা হয়েছে।

মঙ্গলবার ১০ নভেম্বর বিহারের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হবে। বহু প্রতীক্ষিত এই ফলাফলের দিকে তাকিয়ে আছে গোটা দেশ। করোনা ভাইরাসের সংক্রমণ এবং লকডাউন পরিস্থিতির পর এটাই দেশের প্রথম বড় নির্বাচন। মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সামনে আপাতত চতুর্থ বার শাসন ক্ষমতায় আসার হাতছানি রয়েছে।

শনিবার তৃতীয় দফা নির্বাচনের পর থেকেই একের পর এক এক্সিট পোল সামনে এসেছে বিহার নির্বাচনের। তাতে কিছুটা ধাক্কা খাচ্ছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার সহ এনডিএ। টাইমস নাউ সি-ভোটার-এর এক্সিট পোল জানাচ্ছে এনডিএ পেতে পারে ১১৬ টি আসন। মহাজোট বন্ধন সেখানে পেতে পারে ১২০ টি আসন। এলজিপি-র ঝুলিতে দেওয়া হয়েছে ১ টি আসন ও অন্যান্যরা পেতে পারে ৬ টি আসন। এছাড়া রিপাবলিক টিভি-জন কি বাত-এর এক্সিট পোল জানাচ্ছে, এনডিএ পেতে পারে ৯১-১১৭ টি আসন। অন্যদিকে মহাজোট পেতে পারে ১১৮ থেকে ১৩৮ টি। এলজিপি পেতে পারে ৫-৮ টি। অন্যান্যরা পেতে পারে ৩-৬টি। এই আবহেই গণনার আগে জয়ের লাড্ডু আসতে চলেছে বিজেপির ঘরে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close