রাজ্যখবর

“মুখ্যমন্ত্রী চপ ছাড়া কিছু জানেন না”, ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানের আগে বিস্ফোরক সুকান্ত

মহানগর বার্তা ডেস্ক : চলতি মাসের ১৩ তারিখ নবান্ন অভিযানের ডাক দিয়েছে গেরুয়া(BJP) শিবির। আর সেই অভিযানের আগেই পূর্ব মেদনীপুরের তমলুকের ডিমারিতে বিজেপির(BJP) জনসভায় থেকে তৃণমূল শিবিরকে হুঁশিয়ারি দিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

নবান্ন অভিযানে ঝান্ডার সঙ্গে মোটা ডান্ডা ও যাবে বলে রাজ্য সরকারকে আক্রমণ করেন তিনি। সুকান্ত বলেন, “মুখ্যমন্ত্রী চপ ছাড়া কিছু জানেন না, কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রতে তোলাবাজি কে করবে? সৌমেন না বিপ্লব?”

তৃণমূল কবিতার লাইন চেঞ্জ করে দিচ্ছে বলে অভিযোগ তুলেছেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন,”তৃণমূল কবিতার লাইন চেঞ্জ করে দিয়েছে। আসলে তোলা ছাড়া তৃণমূল কংগ্রেস কিছু জানে না। যে জেলা সভাপতি বেশি তোলা দিতে পারে না তাকে বদলি করে দেয়। সবে ইডি সিবিআই খেলতে শুরু করেছে, খোকাবাবু ডাক পেয়েছেন, অমিত শাহকে বলছে পাপ্পু, নিজে অ্যাপু, পিসির দৌলতে জায়গা পেয়েছে, যদি বিজেপিতে(BJP) থাকতো বুথ সভাপতিও বানাতাম না।”

আরও পড়ুন: নেশাকে বানিয়েছেন পেশা, বাইকে খাবারের স্টল নিয়ে ১০টি রাজ্য ঘুরেছেন এই যুবক

রাজ্য জুড়ে চলছে সিবিআই, ইডি, সিআইডির হানা। উদ্ধার হচ্ছে কোটি কোটি টাকা। সে বিষয়টি তুলে ধরে সুকান্ত মজুমদার বলেন,”বাপের বেটা হলে সুকান্তর বাড়িতে ইডি সিবিআই পাঠিয়ে দেখাও। পশ্চিমবঙ্গে পিসির চপ আর ঢপ শিল্প চলছে।”

আরও পড়ুন:’হাতি কাদায় পড়লেও সে হাতিই থাকে’, অতীত ভুলে অনুব্রতর পাশে দাঁড়ালেন শতাব্দী

বিজেপি রাজ্য সভাপতির চেয়ারে গত বছর সেপ্টেম্বর মাসে বসেছেন সুকান্ত মজুমদার। রাজ্য সভাপতির পদ সামলানো কালীন এই প্রথম কোনও বড়সড় আন্দোলনের পরিকল্পনা করেছে বঙ্গের গেরুয়া শিবির।গত এক বছরে একাধিক বার নবান্ন অভিযান কর্মসূচির সিদ্ধান্ত নিলেও শেষমেশ তা কার্যকর করতে পারেননি সুকান্তরা। এ বার অবশ্য সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়েছে রাজ্য বিজেপির(BJP) ক্ষমতাসীন শিবির। এক মাস আগেই নবান্ন অভিযানের প্রস্তুতি শুরু করে দিয়েছে তারা। সুকান্ত নিজেও জেলায় জেলায় ছুটে নবান্ন অভিযানের প্রস্তুতি-বৈঠকে অংশ নিচ্ছেন, নিজের হাতে দেওয়ালও লিখছেন বিভিন্ন জায়গায়। রাজনৈতিক শিবিরের অনেকের মতে, বঙ্গ বিজেপির(BJP) এই কর্মসূচি যতটা রাজ্যের শাসক দলকে চাপে ফেলতে, তার চেয়ে বহুগুণ বেশি দলের অন্দরে সুকান্তর নিয়ন্ত্রণ কায়েম করতে।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close