দেশ

যোগীর রাজ্যে প্রকাশ্যে খুন বিজেপি নেতা, ফের উত্তপ্ত উত্তরপ্রদেশ

উত্তরপ্রদেশ: অপরাধ থামতেই চাইছে না যোগী রাজ্যে। এবার উত্তর প্রদেশের এক বিজেপি নেতাকে প্রকাশ্যে গুলি করে খুন করল আততায়ীরা। মোটরসাইকেল চড়ে আসা ওই আততায়ীদের সনাক্ত করা যায়নি। ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে আটক করেছে পুলিশ।

 

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর সূত্রে জানা গেছে, মৃত ওই বিজেপি নেতার নাম ডি কে গুপ্ত। শুক্রবার উত্তর প্রদেশের ফিরোজাবাদ নামক এলাকায় একটি দোকানের সামনে আততায়ীরা তাঁকে গুলি করে। ওই দোকানটির মালিকও তিনিই। এদিন দোকান বন্ধ করে ফেরার সময় মোটরবাইক চড়ে সেখানে আসে আততায়ীরা।পুলিশ জানিয়েছে, পরিবারের লোকজন তাঁকে চিকিৎসার জন্য আগ্রায় নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু তাঁকে বাঁচানো যায় নি।

 

আগ্রার অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল অজয় আনন্দ জানিয়েছেন, “এই ঘটনায় মূল অভিযুক্ত সহ মোট তিন জনকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে।” তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে। মৃত ব্যক্তির পরিবারের লোকেদের অভিযোগের ভিত্তিতেই তিন জনকে আটক করা হয়েছে বলে সূত্রের খবর।”পরিবারের লোকজন কিছু নাম আমাদের কাছে জানিয়েছেন, যাঁদের সঙ্গে মৃতের ঝামেলা ছিল। আমরা এ ব্যাপারে তদন্ত চালাচ্ছি”, বলেন পুলিশের সিনিয়র সুপারিন্টেনডেন্ট শচীন্দ্র প্যাটেল।

 

প্রসঙ্গত উল্লেখ্য, গত কয়েক মাস ধরেই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ পরিচালিত উত্তর প্রদেশে ঘটে চলেছে একের পর এক অপরাধমূলক কার্যকলাপ। ধর্ষণ এবং খুনের মতো অপরাধে বারবারই নাম জড়াচ্ছে এই রাজ্যের। বলা বাহুল্য, তা নিয়ে বিজেপি পরিচালিত শাসকদলের তুমুল সমালোচনা করছেন বিরোধীরা। রাজ্যে আইন শৃঙ্খলা শিকেয় উঠেছে, এমনটাই দাবি উঠেছে বিরোধী পক্ষের তরফ থেকে। কিন্তু এবার অপরাধের শিকার হলেন বিজেপি নেতাই। ডিকে গুপ্তর হত্যা আরো একবার প্রশ্নের মুখে তুলে দিল যোগী রাজ্যের আইন শৃঙ্খলাকে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close