বিনোদনরাজনীতি

‘আপনারা মহিলাদের সম্মান করেন না’, বিজেপির বিরুদ্ধে মুখ খুললেন মিমি

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ দেশজুড়ে ঘটে চলা একের পর এক নারী নির্যাতন ও তার সঙ্গে বিজেপির নেতা কর্মীদের জড়িয়ে পড়া নিয়ে এবার প্রতিক্রিয়া জানালেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী আজ টুইট করে বিজেপির আইটি সেলকে নিশানা করেছেন। তিনি বলেছেন যতই ট্রোল করা হোক আর ধামাচাপা দেয়ার চেষ্টা হোক না কেন, এটাই সত্যি যে বিজেপি নারীদের সম্মান করে না।

এরইমধ্যে উত্তরপ্রদেশের প্রয়াগরাজের বিজেপি নেতা শ্যাম প্রকাশ দ্বিবেদীর বিরুদ্ধে অভিযোগ তিনি এক স্নাতক স্তরের ছাত্রীকে ধর্ষণ করেছেন ! আবার গতকালই উত্তরপ্রদেশের বালিয়ার বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং ধর্ষণের জন্য প্রকারান্তরে নারীদেরই দায়ী করেছেন। তিনি বলেছেন “আমি একজন শিক্ষক। কিন্তু মেয়েদের সুশিক্ষা দেওয়া না হলে ধর্ষণ আটকানো সম্ভব নয়।” এখানেই প্রশ্ন উঠছে তবে কি ধর্ষণের জন্য মহিলাদেরকেই দায়ী মনে করে বিজেপি? নাকি মহিলাদের দায়ী করে তারা আসলে যাবতীয় দায়ভার ঝেড়ে ফেলতে চাইছে। একই সঙ্গে রাজনৈতিক মহলকে এটাও বিস্মিত করছে যে কিভাবে একের পর এক বিজেপির নেতা কর্মীরা ধর্ষণ সহ নানান নারী নিগ্রহের ঘটনায় জড়িয়ে পড়ছে ! কারণ এই সংস্কৃতি ভারতবর্ষের রাজনীতিতে এর আগে বিশেষ ছিল না।

এই পরিস্থিতিতে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী টুইট করে বলেন “আজ দেশের নারীদের সম্বন্ধে বিজেপি যে মনোভাবের পরিচয় দিচ্ছে তাতে বিজেপির আইটি সেল‌ও যুক্ত। তারা যতই ট্রল করুক বা গালিগালাজ করুক না কেন, এটাই প্রমাণিত যে বিজেপি নারীদের সম্মান করতে জানেনা।” এই প্রসঙ্গে কয়েকদিন আগেই তৃণমূলের আর এক অভিনেত্রী সংসদ নুসরাত জাহান সামাজিক মাধ্যমে বিজেপি কে নিশানা করে লিখেছিলেন “আমরা জানি বিজেপি মহিলা ও দলিত বিরোধী। কিন্তু তা বলে এতটা নৃশংসতা ভাবা যায় না। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি জি আপনি এখনো চুপ কেন?”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close