রাজনীতি

‘পচা আলু আমরা নেব না’, তৃণমূল থেকে বেছে লোক নিতে চান মিঠুন

মহানগর বার্তা ডেস্ক: মহাগুরু মিঠুন চক্রবর্তী বারবার দাবি করেছেন তৃণমূলের কিছুজন তাঁর ‘টাচে’ আছে। মঙ্গলবার হুগলির চুঁচুড়ায় সাংগঠনিক বৈঠকে যোগ দিতে এসে ফের মুখ খোলেন মহাগুরু। তৃণমূল প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, “তৃণমূলের সবাই চোর নয়, যারা ভালো তাঁদের অনেকেরই দম বন্ধ হয়ে আসছে। তাঁদেরই একটা অংশ BJP-র সঙ্গে যোগাযোগ রাখছেন।” পাশাপাশি তিনি এও বলেন, তাঁর ‘টাচে’ আছেন তৃণমূলের ৩৮ জন। তাঁর কথায়, “২১ জনের আমার সঙ্গে যোগাযোগ আছে। এছাড়া আরও অনেক তৃণমূলের বিধায়ক আছেন, যাঁরা সরাসরি দিল্লির সঙ্গে যোগাযোগ রাখছেন।”

তৃণমূলের ৩৮ জনের দলবদলের সম্ভাবনার কথা মহাগুরু বললেও সুকান্ত মজুমদার বলেছেন আরো বেশি জনের নাম। বিজেপি সভাপতি সুকান্ত বাবু বলেন, “মিঠুনদার কাছে যদি ২১ জনের নাম থাকে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে ৪১ জনের কম নাম থাকবে না।” তৃণমূলের কিছুসংখ্যক মানুষের বিজেপিতে আসার সম্ভাবনাকে উস্কে দিয়ে মহাগুরু এও জানান, “দল বলে দিয়েছিল তৃণমূল থেকে কাউকে নেব না। ন্যাড়া একবারই বেলতলায় যায় কিন্তু আমি তাদেরকে বুঝিয়েছি। তবে পচা আলু আমরা নেব না।” তাঁর মতে ‘ দুর্নীতিমুক্ত তৃণমূলের লোকদের’ তিনি বিজেপিতে আনতে আগ্ৰহী।

প্রসঙ্গত, এদিন ২৭ সেপ্টেম্বর দলীয় কর্মীদের বৈঠকে যোগ দিতে চুঁচুড়া যান মিঠুন চক্রবর্তী ও সুকান্ত মজুমদার। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূলের একাংশের বিজেপিতে আসার সম্ভাবনার কথা প্রকাশ করেন।

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close