দেশখবর

‘টুকড়ে টুকড়ে গ্যাং’-এর স্লিপার সেল শাবানা, নাসিরুদ্দিনরা: বিস্ফোরক বিজেপি নেতা

মহানগর বার্তা ডেস্ক: বিলকিসের পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী শাবানা আজমি। এবার সেই শাবানাকে নিয়ে বিস্ফোরক উক্তি করলেন বিজেপি নেতা নরোত্তম মিশ্র। শাবানাকে ‘টুকড়ে টুকড়ে গ্যাং’-এর ‘স্লিপার সেল’ বলে কটাক্ষ করলেন তিনি। শুধু শাবানাই নয় বিজেপি নেতা নরোত্তম মিশ্রের অভিযোগের মূলে রয়েছেন নাসিরুদ্দিন শাহ এবং কবি ও গীতিকার জাভেদ আখতারও। এই সকল তারকাদের একই সারিতে রেখে একটি ভিডিও বার্তায় সরব হতে দেখা গেছে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রকে।

তিনি বলেছেন, “রাজস্থানে কানহাইয়া লালকে গলা কেটে হত্যা করলে কিংবা ঝাড়খণ্ডে আমাদের বোনকে আগুনে পুড়িয়ে মারলে তাঁরা চুপ করে থাকেন। কিন্তু বিজেপি শাসিত রাজ্যগুলিতে কিছু হলেই তাঁরা প্রতিবাদে সরব হন।”

পাশাপাশি অভিনেতা নাসিরুদ্দিন শাহকেও কটাক্ষ করেছেন মধ্যপ্রেদেশের এই বিজেপি নেতা।মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী জানান, বিজেপি শাসিত রাজ্যে কিছু হলেই এই দেশে থাকতে ভয় পান নাসিরুদ্দিন শাহ। নরোত্তমের প্রশ্ন, এর পরেও তাঁরা কী ভাবে নিজেদের ধর্মনিরপেক্ষ বলে দাবি করেন? এই মানুষগুলির স্বরূপ জনগণ জেনে গিয়েছে বলেও দাবি করেন তিনি।

উল্লেখ্য ,বিলকিস বানো গণধর্ষণ কাণ্ডে দোষীদের জেল থেকে মুক্তি দিয়েছে গুজরাট সরকার। ইতিমধ্যেই বিশ্ব হিন্দু পরিষদ তাদের প্রায় ‘বীরে’র মর্যাদা দিয়েছে। কিন্তু এরই সঙ্গে ওই ধর্ষকদের মেয়াদ শেষের আগেই মুক্তি দেওয়া নিয়ে শুরু হয়েছে প্রতিবাদ। আর এই ঘটনার তীব্র নিন্দা করেছেন অভিনেত্রী শাবানা আজমি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close