খবরদেশ

“আপনি অবতার! রাম, কৃষ্ণ ও গান্ধীর মত অমর থাকবেন”,মোদীর জন্মদিনে আবেগতাড়িত কঙ্গনা

মহানগর বার্তা ডেস্ক : ১৭ সেপ্টেম্বর ৭২ বছরে পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সকাল থেকেই একাধিক শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি। এবার তাঁকে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত(Kangana Ranaut) ” প্রথম থেকেই কঙ্গনা বিজেপির বেশ ঘনিষ্ঠ। একাধিকবার গেরুয়া শিবিরের হয়ে প্রতিবাদও করেছেন তিনি। পাশাপাশি তিনি মোদীরও ভক্ত। তাই মোদীর জন্মদিনে ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন কঙ্গনা। সাথে লিখলেন, “রাম, কৃষ্ণ ও গান্ধীর মতো আপনিও অমর হয়ে থাকবেন!”

আরও পড়ুন: হিন্দু ধর্ম নিয়ে মশকরার অভিযোগ, বয়কটের মুখে অজয় দেবগনের ছবি ‘থ্যাঙ্ক গড’

পাশাপাশি কঙ্গনা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে লেখেন, “চা বিক্রেতা থেকে দেশের সবচেয়ে ক্ষমতবান মানুষ। কী দারুণ আপনার জীবনযাত্রা। আপনি যেন দীর্ঘ জীবন পান। যতদিন এই পৃথিবী থাকবে, দেশ থাকবে, আপনার পরম্পরা বজায় থাকবে। আপনার ভাবমূর্তি কখনই মুছে যাবে না। আপনি এদেশের অবতার। আপনার মতো নেতা ও প্রধানমন্ত্রী পেয়ে আমরা ধন্য।” কঙ্গনা ছাড়াও বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন শিল্পা শেট্টি, অক্ষয় কুমার, অজয় দেবগন, অনুপম খের প্রমুখ।

বিজেপি ঘেঁষা হওয়ায় কঙ্গনা একাধিকবার বিতর্কে জড়িয়েছেন। সধারণ নাগরিক থেকে নানা বলিউড অভিনেতা অভিনেত্রী তাঁকে নিয়ে কটাক্ষ করেছেন। কিন্তু বিতর্কে কান দেননি অভিনেত্রী। সম্প্রতি নতুন ছবি ‘এমার্জেন্সি’তে দেখা যাবে কঙ্গনাকে। ইতিমধ্যেই ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে। মাথায় কাঁচা-পাকা চুল, প্রস্থেথিক সাজে ইন্দিরা গান্ধীর লুকে সবার নজর কেড়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি এই ছবির পরিচালনাও করেছেন কঙ্গনা(kangana Ranaut)। অভিনেত্রী জানান, এটি তাঁর পরিচালনা করা দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো এক অসাধারণ ব্যক্তিত্বকে মানুষের সামনে তুলে ধরার জন্য তিনি প্রস্তুত।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close