fff
দেশরাজনীতি

‘সিএএ আমাদের লক্ষ্য, ২০২৪ এর আগে আমরা করে দেখাব’ বিস্ফোরক মন্তব্য বাংলার বিজেপি বিধায়কের

মহানগর বার্তা ওয়েবডেস্ক: আবারও চর্চায় সিএএ। সত্বর সিটিজেনশীপ অ্যামেন্ডমেন্ট অ্যাক্ট বা সিএএ চালু করার দাবিতে বরাবরই সরব বিজেপি’র মতুয়া নেতৃত্ব। এই প্রশ্নকে কেন্দ্র করে এর আগে বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের সঙ্গে এর পূর্বে  দ্বন্দ্ব চরম পর্যায়ে পৌঁছায়। তখন কেন্দ্রীয় নেতৃত্বের আশ্বাসে সাংসদের বিক্ষোভ কিছুটা স্তিমিত হলেও, এবার বেসুরো আরো একজন বিজেপি বিধায়ক।

হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার, যার কবিয়াল হিসাবেও পরিচিতি আছে, তিনি রবিবার দুপুরে নিজের ফেসবুকের দেওয়ালে একটি পোস্ট করেন। সেই পোস্ট ঘিরেই চাঞ্চল্য ছড়িয়েছে। এই পোস্টে সিএএ নিয়ে তিনি রাজ্যের শাসকদল ও মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করে, পোস্টের শেষভাগে লেখেন, “আমি আগেই বলে দিয়েছি, ২০২৪ সালের আগে যদি কেন্দ্রীয় সরকার সিএএ লাগু করে উদ্বাস্তুদের নাগরিকত্ব সুরক্ষার জন্য অনলাইনের মাধ্যমে প্রত্যেকের সিটিজেনশিপ কার্ডের ব্যবস্থা না করেন, তাহলে আমি আপনাদের সঙ্গে করে জীবন মরণ আন্দোলনের জন্য পথে নামব। সেই ভাবে আপনারা তৈরি থাকুন। হাজার হাজার শেয়ার করুন। সবাইকে জানিয়ে দিন।” নিজের পোস্টে অসীম সরকার টেনেছেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের নাম।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি বিজেপির রাজ্য সম্পাদক সাংসদ সুকান্ত মজুমদার বলেছিলেন, “বিজেপি যা বলে তা করে। রামমন্দির কেন্দ্রীয় বিজেপির লক্ষ্য ছিল। আইন ছাড়াই আমরা তা করে দেখিয়েছি। সিএএ আমাদের লক্ষ্য। আমরা করে দেখাব, ২০২৪ সালের অনেক আগেই।”  সুকান্ত এই দাবি ঘিরে জল্পনা ছড়ায়, তাহলে কি লোকসভা নির্বাচনের আগেই লাগু হবে সিএএ! এরই মধ্যে বিজেপি বিধায়কের বেসুরো পোস্ট ঘিরে চর্চা সবমহলে। 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close

Adblock Detected

Please Disable your ADBlocker!