খবরভাইরাল

ছিলেন অটোওয়ালা, পাঁচ বছরে ২৪ হাজার গাড়ি চুরির পয়সায় রাজপ্রাসাদ গড়েছেন অনিল

মহানগর বার্তা ডেস্ক : ভারতের ‘সবথেকে বড় গাড়ি (Car) চোর’কে গ্রেফতার করল দিল্লি পুলিশ। অভিযুক্ত ওই ব্যক্তির নাম অনিল চৌহান। ৫২ বছরের ওই ব্যক্তি জীবনে পাঁচ হাজারেরও বেশি গাড়ি চুরি করেছেন বলে অভিযোগ। গাড়ি চুরি করতে গিয়ে একাধিক জনকে খুন করারও অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, গাড়ি চুরির টাকায় বিলাসবহুল জীবন যাপন করতেন অনিল। দিল্লি, মুম্বই এবং উত্তর-পূর্ব ভারতে একাধিক সম্পত্তি রয়েছে তাঁর। সেই সঙ্গে তিনটি বিয়েও রয়েছে তাঁর।

পুলিশের দাবি, অনিল দেশের সবথেকে বড় গাড়ি(Car) চোর। গত ২৭ বছরে পাঁচ হাজারেরও বেশি গাড়ি চুরির অভিযোগে রয়েছে তার বিরুদ্ধে। মধ্য দিল্লি পুলিশের বিশেষ দল দেশবন্ধু গুপ্ত রোড থেকে গ্রেফতার করেছে তাঁকে। পুলিশ জানিয়েছে, অনিল বর্তমানে অস্ত্র পাচারের সঙ্গে যুক্ত। উত্তর প্রদেশ থেকে বেআইনি অস্ত্র উত্তর পূর্ব ভারতের নিষিদ্ধ সংগঠনগুলিকে অনিল পাচার করেন বলে অভিযোগ।

আরও পড়ুন:ভারতকে শেখ হাসিনার উপহার, পুজোর আগেই বাঙালির পাতে পাতে পরবে পদ্মার ইলিশ

জানা গিয়েছে, দিল্লির খানপুর এলাকায় থাকার সময় অটো চালাতেন অনিল। ১৯৯৫ সাল থেকে গাড়ি চুরি শুরু করেন তিনি। সে তিনি প্রচুর মারুতি ৮০০ মডেলের গাড়ি চুরি করেছিলেন বলে অভিযোগ। তার পর দেশের বিভিন্ন প্রান্ত থেকে অভিযুক্ত অনিল গাড়ি চুরি করেছেন। সেই সব চুরি করা গাড়ি (Car) জম্মু ও কাশ্মীর, উত্তর পূর্ব ভারতের বিভিন্ন রাজ্য ও নেপালে পাচার করতেন বলে অভিযোগ। গাড়ি চুরি করতে গিয়ে অনেক ট্যাক্সি চালককেও তিনি খুন করেছেন বলে জানিয়েছে দিল্লি পুলিশ। এর পর আসামে চলে আসে সেখানে বসবাস শুরু করেন তিনি। চুরির টাকায় দিল্লি, মুম্বই এবং উত্তর পূর্ব ভারতের রাজ্য গুলিতে সম্পত্তি কিনতে শুরু করেন। পুলিশের পাশাপাশি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অনিলের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, ভারতের বিভিন্ন জায়গায় বিভিন্ন সময় ১৮০ টি মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন:এবার দুই খান জুটি বাঁধছেন একসাথে! শাহরুখ – সলমনকে দেখা যাবে টাইগার ৩- তে

পুলিশ জানিয়েছে, অনিলের তিন জন স্ত্রী এবং সাত সন্তান রয়েছে। আসামে সরকারি কন্ট্রাক্টরের কাজও করতেন তিনি। স্থানীয় রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে তার যোগাযোগ ছিল বলেও জানতে পেরেছে পুলিশ। গ্রেফতারির সময় তাঁর কাছ থেকে পুলিশ ৬টি পিস্তল এবং ৭ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close