মহানগর

নস্ট্যালজিয়ার গেটে তালা! বন্ধ হলো প্রিয়া, প্রাচী, মেনকা সহ একাধিক সিনেমা হল

মহানগর বার্তা ওয়েবডেস্ক: করোনা আবহে দেশজোড়া নানা দুঃসংবাদের মধ্যে আরেক দুঃসংবাদ কলকাতা-বারাসাত সহ দর্শক কুলের। বন্ধ হচ্ছে সিনেমা জগতের পুরোনো মনরঞ্জনের মাধ্যম। নামিদামি কলাকুশলীদের ছবি থেকে শুরু করে দর্শকদের মনমাতানো সিনেমাহল ছিল প্রিয়া, প্রাচী, মেনকা। করোনার পর বিধিনিষেধ মেনে সিনেমাহল খোলার অনুমতি দেওয়া হলেও তালা ঝুলল প্রিয়া, প্রাচী, মেনকা, অশোকা, জয়া, ইন্দিরার মত সিনেমাহলে।

এবিষয়ে প্রিয়া সিনেমাহলের মালিক বলেন, এই পরিস্থিতিতে হাতেগোনা চার পাঁচজন সিনেমা দেখতে আসায় চালানো আর সম্ভব হচ্ছেনা। পাশাপাশি বারাসাতের ডাকবাংলো, দুর্গাপুরের মালিকের গলাতেও সেই সুর ‘আর চালাতে পারছি না’ অর্থাৎ এই পরিস্থিতিতে কার্যত অপারগ হয়ে পরেছেন তারাও।

প্রসঙ্গত, সিনেমা বিশেষজ্ঞদের মত অনুযায়ী মনে করা হচ্ছে যেসব প্রযোজক সংস্থার ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে তারা এই পরিস্থিতিতে সেখানেই ছবি রিলিজ করছে। কিন্তু যাদের ওটিটি প্ল্যাটফর্ম নেই তারা হলেই ছবি রিলিজ করছে। আর দেশজোড়া করোনা আবহের জেরেই ক্রমশ দর্শক সংখ্যা পড়তির মুখে সিনেমাহলগুতিতে। সেইসব সমস্যার সৃষ্টি করেছে এবং হলের মালিকরা আর ব্যবস্থা এগিয়ে নিয়ে যেতে ক্রমশ অপারগ হয়ে পড়ছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close