দেশভাইরাল

করোনা যোদ্ধা, গরিবের ত্রাতা! সোনুর ছবি এঁকে অভূতপূর্ব উপহার শিল্পীর

মহানগরবার্তা ওয়েব ডেস্ক : ফের শিরোনামে সোনু সুদ! এবার দেওয়ালে ছবির মাধ্যমে তাঁকে প্রতিষ্ঠা করলেন উত্তরপ্রদেশের এক করোনাজয়ী ব্যক্তি। এদিন সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, এক ব্যক্তি দেওয়ালে সোনু সুদের ছবি আঁকছেন। পোস্টটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়ে সেটি।

প্রসঙ্গত, সমগ্র দেশ জুড়ে এই মর্মান্তিক পরিস্থিতিতে বরাবরই জন সাধারণের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা সোনু সুদ। বারংবার তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অসহায় মানুষদের দিকে। এক সংবাদমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, উত্তরপ্রদেশের জালাউন জেলার বাসিন্দা পুষ্পেন্দ রাজ হলেন একজন করোনা যোদ্ধা। যিনি দেওয়ালে সোনু সুদের ছবি এঁকে প্রতিষ্ঠা করছেন তাঁকে।

 

https://twitter.com/Official_Visha/status/1294682835832340481?s=19

এই বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে ওই ব্যক্তি বলেন, “সোনু সুদ একজন ভগবানের অবতার। আমি তাই তাঁকে দেওয়ালে প্রতিষ্ঠা করছি। তিনি বরাবর দেশের সমস্ত মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে দিয়েছে। আমি তাঁর জন্য এখানে অপেক্ষা করে যাবো।” পোস্টটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথেই ফের সোনু প্রীতির সঞ্চার ঘটেছে নেটিজেনদের মনে।

অন্যদিকে, লটডাউনের একেবারে প্রথম থেকেই সোনু সুদ নিজেকে মেলে ধরেছেন জনসাধারণের স্বার্থে। ভিন রাজ্যের সমস্ত পযীযায়ী শ্রমিককে তিনি বাড়ি ফেরার বন্দোবস্ত করে দিয়েছিলেন।এছাড়াও অসহায় এক মা যিনি দুই ছেলে মেয়ে নিয়ে রাস্তায় এসে দাঁড়িয়েছিলেন তাঁদেরকেও ছাদের ব্যবস্থা করে দেন তিনি। তবে বর্তমানে পুষ্পেন্দর এই পদক্ষেপে আপ্লুত সমগ্র নেটদুনিয়া।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close