রাজনীতিরাজ্য

“২০১৬-এর দিদি ঝড় ২০২১-এ সুনামি হয়ে ফিরছে, দিদির বিকল্প নেই”, দাবি দেবাংশুর

মহানগরবার্তা ওয়েবডেস্ক:২০২১ এর বিধানসভা নির্বাচনের বাকি আর কয়েক মাস। এমতাবস্থায় সমস্ত রাজনৈতিক দলগুলিই নিজের মতো করে প্রস্তুতি নিয়ে চলেছে। শাসকদলের হয়ে প্রচারের জন্য আসরে নেমেছেন তরুণ সমর্থক দেবাংশু ভট্টাচার্য। আর প্রচার কার্যে নেমেই তাঁর মত, তৃতীয় বারের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে দেবাংশু জানিয়েছেন, তিনি রাজ্যের বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে প্রচার চালাচ্ছেন। বাঁকুড়া সফর শেষে এবার তাঁর আগামী গন্তব্য ঝাড়গ্রাম। সেই সঙ্গে এই প্রচারের সূত্রেই যে তিনি আসন্ন নির্বাচনের ফলাফল উপলব্ধি করেছেন,জানিয়েছেন তাও। তাঁর দাবি, আসন্ন নির্বাচনের ফলাফল সম্বন্ধে তিনি প্রায় নিশ্চিত। পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনো বিকল্প এখনও তৈরি হয়নি, এমনটাই বক্তব্য তাঁর।

 

বস্তুত,তৃণমূল কংগ্রেসের তরুণ সমর্থক দেবাংশু ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় বরাবরই অতি সক্রিয়। এ বিষয়ে নিজের ফেসবুক পেজের একটি পোস্টে তিনি লিখেছেন, “দুদিনের বাঁকুড়া সফরে প্রায় ছটি সভা ও সোশ্যাল মিডিয়া কর্মশালা সেরে ভোরে বাড়ি ফিরলাম।আবার সোমবার ঝাড়গ্রাম।” তাঁর প্রচার কার্যের অভিজ্ঞতা সম্পর্কে এই পোস্টে তিনি আরো লিখেছেন, “প্রত্যেকটি এলাকার একটা কমন ফেনোমেনা হল, বিজেপির প্রতি চরম অনাস্থা, ও দিদিকে তৃতীয় বার মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচিত করার জন্য মানুষের ব্যাকুলতা।” শুধু তাই নয়, দেবাংশু জানিয়েছেন, “জায়গায় জায়গায় একটাই সুর নিনাদিতনিনাদিত, ‘২০১৬-র দিদি ঝড় ২১-শে সুনামি হয়ে ফিরছে। দিদির বিকল্প নেই।”

 

প্রসঙ্গত উল্লেখ্য, শাসক দলের হয়ে প্রচারের মূল মাধ্যম হিসেবে দেবাংশু বারে বারেই বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে একটি কবিতাও লেখেন তিনি। কবিতায় মুখ্যমন্ত্রীকে দশভূজা দেবী দুর্গার সঙ্গে তুলনাও করেছেন তিনি। এছাড়া হাথরাস কান্ড ও অন্যান্য নানা প্রসঙ্গে একাধিকবার বিজেপির কঠোর সমালোচনা করতেও দেখা গেছে তাঁকে। প্রত্যেক বারেই তাঁর একটাই বার্তা ছিল, ২০২১ সালে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী পদে বিপুল সংখ্যাগরিষ্ঠতায় পুনরায় ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close